মাশরাফিরা ব্র্যাক ব্যাংকের লোগো-সমৃদ্ধ টি-শার্ট পরে খেলবেন Reviewed by Momizat on . জাতীয় ক্রিকেট দলের গর্বিত কিট পার্টনার হলো ব্র্যাক ব্যাংক।  আরও দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গর্বিত অংশীদার হলো বেসরকারি ব্র্যাক ব্যাংক লিমিটেড। জ জাতীয় ক্রিকেট দলের গর্বিত কিট পার্টনার হলো ব্র্যাক ব্যাংক।  আরও দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গর্বিত অংশীদার হলো বেসরকারি ব্র্যাক ব্যাংক লিমিটেড। জ Rating: 0
You Are Here: Home » অর্থনীতি » মাশরাফিরা ব্র্যাক ব্যাংকের লোগো-সমৃদ্ধ টি-শার্ট পরে খেলবেন

মাশরাফিরা ব্র্যাক ব্যাংকের লোগো-সমৃদ্ধ টি-শার্ট পরে খেলবেন

জাতীয় ক্রিকেট দলের গর্বিত কিট পার্টনার হলো ব্র্যাক ব্যাংক। 

আরও দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গর্বিত অংশীদার হলো বেসরকারি ব্র্যাক ব্যাংক লিমিটেড। জাতীয় ক্রিকেট দল, জাতীয় নারী ক্রিকেট দল, ‘এ’ দল, একাডেমি দল ও অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ২০১৮ থেকে ২০২০-এর মধ্যে দেশে এবং দেশের বাইরে (হোম অ্যান্ড অ্যাওয়ে) অনুষ্ঠিতব্য সব সিরিজের টিম কিট পার্টনার হবে ব্র্যাক ব্যাংক। নতুন চুক্তি অনুসারে আসন্ন এশিয়া কাপ থেকে আগামী দুই বছর ব্র্যাক ব্যাংকের লোগো বুকে পরিধান করবেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং তাঁর দলের সদস্যরা।

ব্র্যাক ব্যাংক লিমিটেড গত মঙ্গলবার ঢাকায় এক অনুষ্ঠানে এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিম কিটস পার্টনার বিষয়ক স্পন্সরশিপ স্বত্ব নির্ধারণ কোম্পানি কে-স্পোর্টসের সঙ্গে একটি চুক্তিতে স্বাক্ষর করেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান, ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী এবং ব্র্যাংক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হোসেন, কে-স্পোর্টসের প্রধান পরিচালন কর্মকর্তা মাহবুবুর রশীদ এবং পরিচালক আশফাক আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্র্যাক ব্যাংক লিমিটেডের হেড অব কমিউনিকেশনস জারা জাবীন মাহবুব এবং কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ এম এ করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

নতুন চুক্তি অনুসারে জাতীয় ক্রিকেট দলের সঙ্গে ব্র্যাক ব্যাংকের এ অংশীদারত্ব শুরু হচ্ছে ১৫ সেপ্টেম্বরে এশিয়া কাপ থেকে। আগামী দুই বছরে আরও যে সিরিজগুলো এ অংশীদারত্বের মধ্যে পড়বে তার মধ্যে রয়েছে এ বছরের বাংলাদেশে অনুষ্ঠিতব্য অক্টোবর-নভেম্বরে জিম্বাবুয়ে সিরিজ ও নভেম্বর-ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, ২০১৯ সালের ফেব্রুয়ারি-মার্চ নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য সিরিজ, মে মাসে আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য সিরিজ, সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশে অনুষ্ঠিতব্য আফগানিস্তান সিরিজ, অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য সিরিজ, নভেম্বর-ডিসেম্বরে শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য সিরিজ, ২০২০ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ, ফেব্রুয়ারি-মার্চে বাংলাদেশে অনুষ্ঠিতব্য অস্ট্রেলিয়া সিরিজ, জুনে আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য সিরিজ এবং জুলাই-আগস্টে শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য সিরিজ। এই দুই বছরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দেশে ও দেশের বাইরে মোট ১৪টি সিরিজে অংশ নিয়ে ১৯টি টেস্ট, ২৬টি এক দিনের ম্যাচ ও ১৯টি টি-২০ ম্যাচ খেলবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাংক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হোসেন বলেন, ক্রিকেট এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। জাতীয় ক্রিকেট দলের ধারাবাহিক বিশ্বমানের নৈপুণ্য বিশ্বব্যাপী দেশের ভাবমূর্তি দারুণভাবে বাড়িয়েছে। জাতীয় ক্রিকেট দলের সঙ্গে এই সম্পৃক্ততা কেবল আমাদের ব্র্যান্ডের মর্যাদাকেই জোরদার করবে না, এটা আমাদের ব্র্যান্ডের জন্য একটা গর্বের বিষয়ও হবে। সেলিম আর এফ হোসেন বলেন, আমরা বিশ্বাস করি, জাতীয় ক্রিকেট দলের সঙ্গে এ অংশীদারত্ব একটি দায়িত্বশীল করপোরেট সত্তা হিসেবে ব্র্যাক ব্যাংকের ভাবমূর্তিকেই জোরদার করবে।

About The Author

Number of Entries : 1120

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top