ফেসবুকে উসকানিমূলক গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩ Reviewed by Momizat on . নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়া ও গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছ নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়া ও গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছ Rating: 0
You Are Here: Home » আইন ও বিচার » ফেসবুকে উসকানিমূলক গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩

ফেসবুকে উসকানিমূলক গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩

ফেসবুকে উসকানিমূলক গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়া ও গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ বুধবার দুপুরের দিকে র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো মোবাইল ফোনের খুদে বার্তায় এই তথ্য জানানো হয়।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব–২) সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া তিন ব্যক্তি হলেন আক্তারুজ্জামান টনি, আসাদুল্লাহ আল গালিব ও মুনইন সরকার।

তিন ব্যক্তিকে কখন গ্রেপ্তার করা হয়েছে, তা জানায়নি র‍্যাব। তাঁদের বিস্তারিত পরিচয়ও জানানো হয়নি।

২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলায় উড়ালসেতুর ঢালে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দেয় জাবালে নূর পরিবহনের একটি বাস। এতে দুই শিক্ষার্থী নিহত ও বেশ কয়েকজন আহত হন।

দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে ঢাকায় আন্দোলনে নামে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। পরে এই আন্দোলন সারা দেশে ছড়িয়ে পড়ে। শিক্ষার্থীদের টানা নয় দিনের আন্দোলন চলাকালে সহিংসতার ঘটনা ঘটে। নয় দিনের ঘটনা নিয়ে রাজধানীর বিভিন্ন থানায় ৩৪টি মামলা হয়েছে।

About The Author

Number of Entries : 1608

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top