মাছের সঙ্গে ঘুমাতে চান? Reviewed by Momizat on . ১৫ মিলিয়ন ডলার খরচ করে সাগরতলে হোটেলটি বানানো হয়েছে। পানির নিচের সাড়ে ১৬ ফুটের কক্ষটিতে রাতে মাছের এমন আনাগোনা থাকবে। সাগরতলে মাছের সঙ্গে ঘুমাতে চান? শুনে হয়তো ১৫ মিলিয়ন ডলার খরচ করে সাগরতলে হোটেলটি বানানো হয়েছে। পানির নিচের সাড়ে ১৬ ফুটের কক্ষটিতে রাতে মাছের এমন আনাগোনা থাকবে। সাগরতলে মাছের সঙ্গে ঘুমাতে চান? শুনে হয়তো Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » মাছের সঙ্গে ঘুমাতে চান?

মাছের সঙ্গে ঘুমাতে চান?

১৫ মিলিয়ন ডলার খরচ করে সাগরতলে হোটেলটি বানানো হয়েছে। পানির নিচের সাড়ে ১৬ ফুটের কক্ষটিতে রাতে মাছের এমন আনাগোনা থাকবে।

সাগরতলে মাছের সঙ্গে ঘুমাতে চান? শুনে হয়তো হাসবেন। বলবেন, জনপ্রিয় কোনো ছায়াছবির গাঁজাখুরি গল্প। বাস্তবে সত্যিই আছে এমন হোটেল। কোথায়? মালদ্বীপের রাঙ্গালি দ্বীপে। সাগরতলে আবাসিক হোটেল গড়েছে তারা। যুক্তরাষ্ট্রের বহুজাতিক ব্যবসায়িক প্রতিষ্ঠান হিলটন ওয়ার্ল্ডওয়াইড পরিচালিত হোটেল ও রিসোর্ট প্রতিষ্ঠান কনরাড মালদ্বীপ রাঙ্গালি দ্বীপে বিলাসবহুল দোতলা আবাসিক হোটেলটি বানিয়েছে। হোটেলটি চালুও হয়েছে।

বলা হচ্ছে, পানির নিচে কাচঘেরা আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা সারা বিশ্বের মধ্যে এটিই প্রথম।

বলা হচ্ছে, পানির নিচে আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা সারা বিশ্বের মধ্যে এটিই প্রথম। আন্ডার সি হোটেলের দিক দিয়ে এটি বিশ্বের সবচেয়ে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন একটি আবাসিক হোটেল। দোতলা হোটেলের ওপরের তলা পানির ওপরে হলেও নিচের তলার পুরোটাই পানির নিচে। সেখানে সাড়ে ১৬ ফুট আয়তনের রুমের সঙ্গে আছে শৌচাগার। হোটেলে যাঁরা থাকবেন, তাঁরা অনুভব করবেন যেন মাছের সঙ্গেই ঘুরছেন, ফিরছেন ও ঘুমাচ্ছেন। কাচঘেরা ঘর থেকে ভারত মহাসাগরে মাছ ও জলজ প্রাণী দেখতে পারবেন ঘুমানোর সময়।

 

About The Author

Number of Entries : 2048

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top