ইংল্যান্ডের সিরিজ জয় Reviewed by Momizat on . শুক্রবার সিরিজের চতুর্থ ম্যাচে মিডল অর্ডারে হালকা ধস নামার পরও জেসন রয়ের দুর্দান্ত সেঞ্চুরি ও বেন স্টোকসের দারুণ ব্যাটিংয়ে ভর করে পাকিস্তানকে ৩ উইকেটে হারায় ইংল শুক্রবার সিরিজের চতুর্থ ম্যাচে মিডল অর্ডারে হালকা ধস নামার পরও জেসন রয়ের দুর্দান্ত সেঞ্চুরি ও বেন স্টোকসের দারুণ ব্যাটিংয়ে ভর করে পাকিস্তানকে ৩ উইকেটে হারায় ইংল Rating: 0
You Are Here: Home » ক্রিকেট » ইংল্যান্ডের সিরিজ জয়

ইংল্যান্ডের সিরিজ জয়

ইংল্যান্ডের সিরিজ জয়

শুক্রবার সিরিজের চতুর্থ ম্যাচে মিডল অর্ডারে হালকা ধস নামার পরও জেসন রয়ের দুর্দান্ত সেঞ্চুরি ও বেন স্টোকসের দারুণ ব্যাটিংয়ে ভর করে পাকিস্তানকে ৩ উইকেটে হারায় ইংল্যান্ড।পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে ৩-০ ব্যবধানে এগিয়ে সিরিজ জয় নিশ্চিত করলো স্বাগতিক ইংল্যান্ড।
শুক্রবার ট্রেন্ট ব্রিজে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৪০ রানের পাহাড় গড়েছিল পাকিস্তান। দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছিলেন বাবর আজম। কিন্তু আরও একবার তাদের বড় সংগ্রহ অকার্যকর প্রমাণ করে ৩ বল হাতে রেখেই জয় তুলে নিয়েছে ইংলিশরা।
এদিন দলকে ২০১ রানে রেখে দ্বিতীয় উইকেট হিসেবে যখন রয় (১১৪) বিদায় নেন, ইংলিশদের ইনিংস কিছুক্ষণের জন্য থমকে দাঁড়ায়। মাত্র ১৫ রানের মধ্যে হারায় ৩ উইকেট, যার মধ্যে জস বাটলার ও মঈন আলীর বিদায় ঘটে শুন্য রানে।
স্বাগতিকদের বিপদের হাল ধরেন স্টোকস। তার ৬৪ বলে ৭১ রান আর টম কারেনের ৩১ রান ভর করে বাকি পথ পাড়ি দেয় ইংল্যান্ড।
আগামী রবিবার লিডসে শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে ৩-০ ব্যবধানে সিরিজ জেতা ইংলিশরা।

About The Author

Number of Entries : 3254

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top