আর্সেন ওয়েঙ্গার মিলানের ম্যানেজার হয়ে ফিরছেন? Reviewed by Momizat on . আবারও ডাগআউটে দেখা যাবে ওয়েঙ্গারকে?  ২১ বছর আর্সেনালের কোচ হয়ে থাকার পর এই মৌসুমেই উনাই এমেরির হাতে আর্সেনালকে সঁপে দিয়েছেন ওয়েঙ্গার। তবে কোচিংয়ে আবারও ফিরে আসা আবারও ডাগআউটে দেখা যাবে ওয়েঙ্গারকে?  ২১ বছর আর্সেনালের কোচ হয়ে থাকার পর এই মৌসুমেই উনাই এমেরির হাতে আর্সেনালকে সঁপে দিয়েছেন ওয়েঙ্গার। তবে কোচিংয়ে আবারও ফিরে আসা Rating: 0
You Are Here: Home » খেলা » আর্সেন ওয়েঙ্গার মিলানের ম্যানেজার হয়ে ফিরছেন?

আর্সেন ওয়েঙ্গার মিলানের ম্যানেজার হয়ে ফিরছেন?

আবারও ডাগআউটে দেখা যাবে ওয়েঙ্গারকে? 

২১ বছর আর্সেনালের কোচ হয়ে থাকার পর এই মৌসুমেই উনাই এমেরির হাতে আর্সেনালকে সঁপে দিয়েছেন ওয়েঙ্গার। তবে কোচিংয়ে আবারও ফিরে আসার ব্যাপারে তিনি যে আগ্রহী, এটা প্রায়ই বিভিন্ন জায়গায় বলেছেন। আর তাঁর এই ইচ্ছাপূরণ করতেই এগিয়ে আসতে পারে ইতালিয়ান পরাশক্তি এসি মিলান। ফরাসি গণমাধ্যমের খবর, ওয়েঙ্গারকে কোচ হিসেবে পেতে চায় দলটি।

গত দুই মৌসুম ধরেই মিলান খেলছে ক্লাব কিংবদন্তি জেনারো গাত্তুসোর অধীনে। এক কালে সাতবার চ্যাম্পিয়নস লিগ জেতা এসি মিলান এখন চ্যাম্পিয়নস লিগেই খেলার সুযোগ পায় না। গাত্তুসোও কোচ হিসেবে এসে মিলানকে কোনো সফলতা এনে দিতে পারেননি। ওদিকে মিলানের নতুন আমেরিকান মালিক পল সিঙ্গার মিলানে এসেই ক্লাব বদলে দেওয়ার কাজে লেগেছেন, ক্লাবের প্রধান নির্বাহী হিসেবে নিয়োগ দিয়েছেন আর্সেনালের সাবেক নির্বাহী ইভান গাজিদিসকে। স্পোর্টিং ডিরেক্টর হিসেবে এসেছেন পিএসজির সাবেক ডিরেক্টর, মিলানেরই সাবেক খেলোয়াড়—লিওনার্দো। সিঙ্গার ইংলিশ প্রিমিয়ার লিগের পাঁড় ভক্ত, তিনি ভালোই জানেন আর্সেনালের হয়ে ওয়েঙ্গার কী, কী করেছেন। তাই সেই গাজিদিসকেই দায়িত্ব দিয়েছেন ওয়েঙ্গারকে বুঝিয়ে মিলানের কোচ হিসেবে নিয়ে আসার জন্য।

কিছুদিন আগেই ওয়েঙ্গার জানিয়েছিলেন, ফুটবলকে মিস করা শুরু করেছেন তিনি, আবারও কোচিংয়ে ফিরে আসতে চান, ‘আমি অনেক অবসর সময় কাটিয়েছি, আর বিশ্রাম লাগবে না আমার। এই সময়টা আমি ফুটবল দেখেই কাটিয়েছি, আর দেখতে দেখতে বুঝতে পেরেছি আমি আসলে খেলাটাকে কত মিস করি!’ মাঝে শোনা যাচ্ছিল প্যারিস সেইন্ট জার্মেইয়ের স্পোর্টিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব নিতে পারেন তিনি, পরে সেটা আর হয়নি। এখন মিলানের কোচ হিসেবেই হয়তো কোচিংয়ে ফিরে আসবেন তিনি আবার।

About The Author

Number of Entries : 2048

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top