ব্যাট করা নিয়ে সাকিব যা বললেন Reviewed by Momizat on . সুযোগ পেয়েই দারুণ সাফল্য দেখিয়ে চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।ব্যাটিং পজিশনের তিন নম্বর জায়গাটি নিয়ে বাংলাদেশের আক্ষেপ ছিল দীর্ঘদিনের। এই জায়গাটিতে কেউ থিতু হতে প সুযোগ পেয়েই দারুণ সাফল্য দেখিয়ে চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।ব্যাটিং পজিশনের তিন নম্বর জায়গাটি নিয়ে বাংলাদেশের আক্ষেপ ছিল দীর্ঘদিনের। এই জায়গাটিতে কেউ থিতু হতে প Rating: 0
You Are Here: Home » ক্রিকেট » ব্যাট করা নিয়ে সাকিব যা বললেন

ব্যাট করা নিয়ে সাকিব যা বললেন

ব্যাট করা নিয়ে সাকিব যা বললেন

সুযোগ পেয়েই দারুণ সাফল্য দেখিয়ে চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।ব্যাটিং পজিশনের তিন নম্বর জায়গাটি নিয়ে বাংলাদেশের আক্ষেপ ছিল দীর্ঘদিনের। এই জায়গাটিতে কেউ থিতু হতে পারছিলেন না। তাই গত বছর থেকে এই পজিশনে সাকিব আল হাসানের ওপরই ভরসা করেন কর্তৃপক্ষ।
দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজে গত বছর ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়ে তিনে ওঠার পর সাকিব ছিলেন দারুণ ধারাবাহিক। নিজে ভালো খেলেছেন। তামিম ইকবালের সঙ্গে কার্যকর জুটিও গড়ে উঠেছে নিয়মিত। সাকিব বেশ কয়েকবার বলেছেন, এই পজিশনই এখন নিজের জন্য আদর্শ মনে হয় তার। তবে দলের স্বার্থে মাঝে ছাড়তে হয়েছে তিন নম্বর।
সাকিব যখন চোট পেয়ে মাঠের বাইরে ছিলেন, তখন সৌম্য সরকার, লিটন দাস ও ইমরুল কায়েসের রান পাওয়া মিলিয়ে আবার ওলট-পালট করতে হয় দলের ব্যাটিং অর্ডারে। চলতি ত্রিদেশীয় সিরিজ থেকেই তাই আবার তিনে ফিরিয়ে আনা হয় সাকিবকে। ফলও মিলেছে দ্রুতই। প্রথম ম্যাচেই অপরাজিত ৬১ রান করে দলকে জিতিয়ে ফিরেছেন। তামিম ইকবালের সঙ্গে কার্যকর জুটি গড়েছেন আবার।
এই নিয়ে তিন নম্বরে ১৩ ইনিংস খেললেন সাকিব। রান ৪৯৭, ফিফটি করেছেন ৫টি। গড় ৪১.০০। তিন নম্বরে কমপক্ষে ১০ ইনিংস খেলা ক্রিকেটারদের মধ্যে তার ধারে কাছে নেই বাংলাদেশের আর কারও গড়।

About The Author

Number of Entries : 2764

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top