সুয়ারেসের গোল খরা নিয়ে চিন্তিত নন বার্সা কোচ Reviewed by Momizat on . খেরাধুলা ডেস্ক : চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে পাঁচ ম্যাচ খেলে এখনও গোলের খাতা খুলতে পারেননি বার্সেলোনার ফরোয়ার্ড লুইস সুয়ারেস। অবশ্য আক্রমণভাগের অন্যতম বড় ভরসা খেরাধুলা ডেস্ক : চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে পাঁচ ম্যাচ খেলে এখনও গোলের খাতা খুলতে পারেননি বার্সেলোনার ফরোয়ার্ড লুইস সুয়ারেস। অবশ্য আক্রমণভাগের অন্যতম বড় ভরসা Rating: 0
You Are Here: Home » খেলা » সুয়ারেসের গোল খরা নিয়ে চিন্তিত নন বার্সা কোচ

সুয়ারেসের গোল খরা নিয়ে চিন্তিত নন বার্সা কোচ

সুয়ারেসের গোল খরা নিয়ে চিন্তিত নন বার্সা কোচ

খেরাধুলা ডেস্ক : চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে পাঁচ ম্যাচ খেলে এখনও গোলের খাতা খুলতে পারেননি বার্সেলোনার ফরোয়ার্ড লুইস সুয়ারেস। অবশ্য আক্রমণভাগের অন্যতম বড় ভরসার এমন গোল খরায় চিন্তিত নন কোচ এরনেস্তো ভালভেরদে।

মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর মাঠে গোলশূন্য ড্র করে লা লিগার চ্যাম্পিয়নরা। পুরো ম্যাচে প্রতিপক্ষের জালে ২৫টি শট নিয়েও গোলের দেখা পায়নি ভালভেরদের দল। সহজ কিছু সুযোগ হাতছাড়া করেন সুয়ারেসও।

নিজের শেষ ১৭টি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মাত্র একটি গোল করেছেন উরুগুয়ের এই ফুটবলার। ২০১৫ সালের পর থেকে প্রতিযোগিতায় প্রতিপক্ষের মাঠে আর জালের দেখা পাননি তিনি।

চলতি মৌসুমে মোট ১৬ গোল করা সুয়ারেস সব প্রতিযোগিতা মিলে শেষ পাঁচ ম্যাচে কোনো গোল করতে পারেননি। শেষ দশ ম্যাচে করেছেন দুই গোল। ৩২ বছর বয়সী এই স্ট্রাইকারের এমন পারফরম্যান্সে উদ্বিগ্ন নন ভালভেরদে।“এটা আমাকে চিন্তিত করে না, একজন স্ট্রাইকারের কাছে যে চাওয়া থাকে সেই গোলের সুযোগ যদি সে না পেত তবে সেটা আমাকে চিন্তায় ফেলত।”

“আর এমনকি যখন তার গোলের সুযোগ থাকে না, সে সতীর্থদের জন্য সুযোগ তৈরি করে। প্রতিপক্ষরা তাকে নিয়ে ভয়ে থাকে।… সবচেয়ে ভালো ব্যাপার সে গোলের সুযোগ পাচ্ছে।”
আগামী ১৩ মার্চে শেষ ষোলোর ফিরতি লেগে নিজেদের মাঠ কাম্প নউয়ে লিওঁর মুখোমুখি হবে বার্সেলোনা।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 206

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top