চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত Reviewed by Momizat on . বন্দুকযুদ্ধ।  চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল বাশার ওরফে পাপ্পু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটা বন্দুকযুদ্ধ।  চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল বাশার ওরফে পাপ্পু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটা Rating: 0
You Are Here: Home » চুয়াডাঙ্গা » চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধ। 

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল বাশার ওরফে পাপ্পু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বেগমপুর ইউনিয়নের উজলপুর মাঠে এ ঘটনা ঘটে। তবে স্বজনদের দাবি, গত সোমবার দুপুরে চুয়াডাঙ্গা শহর থেকে সাদাপোশাকের পুলিশ তাঁকে আটক করেছিল।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুটি গুলি, চারটি হাতবোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত আবুল বাশার আকন্দবাড়িয়া মাঝেরপাড়ার বজলুর রহমানের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খানের ভাষ্য, সীমান্ত থেকে মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে সদর থানার পুলিশের একটি দল গতকাল রাতে উজলপুর গ্রামের খড়গাদা মাঠে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাত আড়াইটার দিকে একদল মাদক ব্যবসায়ী গুলি ও বোমা ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হটে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী সংগঠিত হয়ে ঘটনাস্থলে আসে। আহত ব্যক্তিকে উজলপুরের মাদক ব্যবসায়ী আবুল বাশার বলে শনাক্ত করে তারা। মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু হাসান মো. ওয়াহেদ রানা জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই আবুল বাশার মারা যান।

নিহত আবুল বাশারের ভাই আরিফ নেওয়াজ প্রথম আলোকে জানান, তাঁর ভাই একসময় মাদক ব্যবসায় জড়িত ছিলেন। গত বছর এপ্রিলে চুয়াডাঙ্গা সরকারি কলেজ মাঠে তৎকালীন ডিআইজি মনিরুজ্জামানের কাছে আত্মসমর্পণ করেন। তারপর থেকে পুরোপুরি কৃষিকাজে জড়িয়ে পড়েন। গত সোমবার পুরোনো একটি মামলায় চুয়াডাঙ্গায় আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় সাদাপোশাকে পুলিশ তাঁকে (আবুল বাশার) আটক করে। এরপর থানা ও গোয়েন্দা কার্যালয়ে খোঁজ নিলে পুলিশ আটকের কথা অস্বীকার করে।

About The Author

Number of Entries : 2048

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top