গুলিস্তানে বন্দুকযুদ্ধে,মাদকের আসামি নিহত Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : ঢাকার ব্যস্ততম এলাকা গুলিস্তানে কথিত বন্দুকযুদ্ধে পুলিশের গুলিতে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে গুলিস্তান মহানগর নাট নিজস্ব প্রতিবেদক : ঢাকার ব্যস্ততম এলাকা গুলিস্তানে কথিত বন্দুকযুদ্ধে পুলিশের গুলিতে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে গুলিস্তান মহানগর নাট Rating: 0
You Are Here: Home » জাতীয় » গুলিস্তানে বন্দুকযুদ্ধে,মাদকের আসামি নিহত

গুলিস্তানে বন্দুকযুদ্ধে,মাদকের আসামি নিহত

গুলিস্তানে বন্দুকযুদ্ধে,মাদকের আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক : ঢাকার ব্যস্ততম এলাকা গুলিস্তানে কথিত বন্দুকযুদ্ধে পুলিশের গুলিতে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পূর্ব দিকে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে পল্টন থানার ওসি মো. মাহমুদুল হকের ভাষ্য।

নিহত মো. কামালের (২৮) বাড়ি কুমিল্লায়। তার বিরুদ্ধে রমনা ও পল্টন থানায় মাদক আইনে ১৪টি মামলা রয়েছে এবং এ অভিযোগে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন বলে তথ্য দিয়েছে পুলিশ।

ওসি বলছেন, গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পূর্ব দিকে ‘মাদক ও অস্ত্র কেনাবেচার’ খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়।

“পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।পুলিশ তখন পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে একজনের গুলিবিদ্ধ লাশ সেখানে পড়ে থাকতে দেখা যায়।”

ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং মাদক উদ্ধারের কথা বললেও তা কী ধরনের মাদক বা পরিমাণ কী- সে বিষয়ে কোনো তথ্য দেয়নি পুলিশ।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top