টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে আজ টাঙ্গাইলের মির্জাপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ম নিজস্ব প্রতিবেদক : দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে আজ টাঙ্গাইলের মির্জাপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ম Rating: 0
You Are Here: Home » জাতীয় » টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে আজ টাঙ্গাইলের মির্জাপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে মন্ত্রী পরিষদের বেশ কয়েকজন সদস্য উপস্থিত থাকবেন বলেও জানা গেছে।

এদিকে, বঙ্গবন্ধুর কন্যার আগমনেকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করছে মির্জাপুরসহ পুরো জেলায়। বর্ণিল সাজে সাজানো হয়ে কুমুদিনী কমপ্লেক্সসহ পুরো মির্জাপুর উপজেলা।

অনুষ্ঠানে চারজন বরেণ্য ব্যক্তিকে দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান করা হবে। গণতন্ত্রের মানুষপুত্র হোসেন শহীদ সোহয়ার্দী ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে মরণোত্তর পদক, অধ্যাপক রফিকুল ইসলাম এবং বীর মুক্তিযোদ্ধা শাহাবউদ্দিন আহমেদকে স্বর্ণপদক প্রদান করা হবে। এছাড়াও ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধেরুয়া রেলওয়ে ওভারপাসসহ ১২টি প্রকল্পের উদ্বোধন ও ১৯টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top