ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক: স্মৃতির টানে ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। আগামীকাল রোববার তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ মিলনায়তনে উপস্থিত হয়ে বক্তব্য দেবে নিজস্ব প্রতিবেদক: স্মৃতির টানে ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। আগামীকাল রোববার তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ মিলনায়তনে উপস্থিত হয়ে বক্তব্য দেবে Rating: 0
You Are Here: Home » জাতীয় » ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী

ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী

ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্মৃতির টানে ময়মনসিংহে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। আগামীকাল রোববার তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ মিলনায়তনে উপস্থিত হয়ে বক্তব্য দেবেন। লোটে শেরিং এই মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিলেন।

ময়মনসিংহ জেলা প্রশাসন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, আগামীকাল সকাল ১০টা ৪০ মিনিটে লোটে শেরিং হেলিকপ্টারে করে ময়মনসিংহে পৌঁছাবেন। বেলা ১১টায় তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ মিলনায়তনে উপস্থিত থাকবেন।

রাষ্ট্রীয় সফরে আসা ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিংয়ের নিরাপত্তায় নেওয়া হয়েছে কড়া ব্যবস্থা। তিনি তাঁর সাবেক শিক্ষাপ্রতিষ্ঠানের বর্তমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন। এই অনুষ্ঠানে ময়মনসিংহে কর্মরত গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তা ও শহরের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এ ছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজে অধ্যয়নকালে লোটে শেরিংয়ের ৭৭ জন সহপাঠীও এই আয়োজনে উপস্থিত থাকবেন।

ময়মনসিংহের জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, ভুটানের প্রধানমন্ত্রীর সফরটি রাষ্ট্রীয় সফর। ময়মনসিংহ মেডিকেল কলেজে তিনি পড়াশোনা করেছেন। নিজের অতীত শিক্ষাপ্রতিষ্ঠানের টানেই তিনি ময়মনসিংহ আসছেন। তাঁর সঙ্গে ভুটানের স্বাস্থ্যমন্ত্রীও থাকবেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, লোটে শেরিং ১৯৯১ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি হন। তিনি এমবিবিএস কোর্স শেষ করে আরও একটি প্রশিক্ষণ নেন ময়মনসিংহে। ১৯৯৮ সাল পর্যন্ত তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে ছিলেন। সেই স্মৃতি থেকেই তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে আসছেন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top