সোমবার বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু Reviewed by Momizat on . পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে প্রতিবছরের মতো এবারো আগামী ২৭ জুন থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিসের’ টিকিট বিক্রি শুরু করবে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে প্রতিবছরের মতো এবারো আগামী ২৭ জুন থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিসের’ টিকিট বিক্রি শুরু করবে Rating: 0
You Are Here: Home » জাতীয় » সোমবার বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু

সোমবার বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু

সোমবার বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে প্রতিবছরের মতো এবারো আগামী ২৭ জুন থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিসের’ টিকিট বিক্রি শুরু করবে বিআরটিসি।
বিআরটিসিরি চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়া এ কথা জানান।
জানা গেছে, রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়ার সিবিএস-২ থেকে বিভিন্ন রুটের (ঢাকা থেকে) আগাম টিকিট বিক্রির ব্যবস্থা করা হয়েছে।
এছাড়া মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট; কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্দা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীসংকর, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট।
গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট। জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুট। মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট এবং মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট।
গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট; নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট।

About The Author

Number of Entries : 2800

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top