প্রিয়াঙ্কার সংসারে ‘ভাঙনের সুর’ Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : গত বছরের ১ ডিসেম্বর বেশ ধুমধামের সঙ্গে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়া বিনোদন ডেস্ক : গত বছরের ১ ডিসেম্বর বেশ ধুমধামের সঙ্গে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়া Rating: 0
You Are Here: Home » বিনোদন » প্রিয়াঙ্কার সংসারে ‘ভাঙনের সুর’

প্রিয়াঙ্কার সংসারে ‘ভাঙনের সুর’

প্রিয়াঙ্কার সংসারে ‘ভাঙনের সুর’

বিনোদন ডেস্ক : গত বছরের ১ ডিসেম্বর বেশ ধুমধামের সঙ্গে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দেখা মেলে তাদের ভালোবাসার নিদর্শন। কখনও একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি, কখনও পরিবারের সঙ্গে ডিনার ডেট বা নৌকা ভ্রমণ, আবার কখনও জোনাস ব্রাদার্সের মিউজিক অ্যালবামের ভিডিওতে লাস্যময়ী প্রিয়াঙ্কা।

কয়েকদিন আগে এমন গুঞ্জনও উঠেছিল, মা হতে চলেছেন মধু চোপড়ার মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া। এই গুঞ্জন থামাতে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে, দিতে হয়েছে প্রমাণও। এসব বাদে বেশ আনন্দেই কাটছিল নিকের সঙ্গে তার সংসার জীবন। কিন্তু বিয়ের মাত্র চার মাসের মধ্যে কী এমন ঘটল যে, বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন নিক ও প্রিয়াঙ্কা।

সম্প্রতি ব্রিটিশ সাপ্তাহিক ম্যাগাজিন OK-এর একটি প্রতিবেদনে এমন দাবিই করা হয়েছে। সেখানে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই নিক ও প্রিয়াঙ্কার মধ্যে ঝগড়া হচ্ছে। সে কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানো।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, বিয়ের পর থেকে সংসারের সব কিছুই প্রিয়াঙ্কা তার নিয়ন্ত্রণে রাখতে চাচ্ছেন। পারিবারিক কলহের সূত্রপাত সেখানে থেকেই। এই কারণে জোনাস পরিবার নাকি বেজায় চটেছেন প্রিয়াঙ্কার ওপর। তারা মনে করছেন, বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী মেয়েদের মতো আচরণ করেন।

OK ম্যাগাজিনে প্রকাশিত এই প্রতিবেদনের সিকিভাগও যদি সত্যি হয়, তাহলে বিবাহ বিচ্ছেদের সঙ্গে জড়িয়ে যাবে প্রচুর পরিমাণ সম্পত্তি ভাগাভাগির সমস্যাও। তবে নিক-প্রিয়াঙ্কার সম্প্রতি পোস্ট করা ছবি আবার ভিন্ন কথা বলছে। সেই ছবিতে দেখা যায়, মিয়ামিতে জোনাস পরিবারের সঙ্গে দিব্যি ছুটির মেজাজে রয়েছেন প্রিয়াঙ্কা।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 3254

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top