‘ফখরুলকে বাদ দিয়ে শপথ বিএনপির অপকৌশল’ Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য হিসেবে মির্জা ফখরুলের শপথ না নেয়াকে বিএনপির অপকৌশল হিসেবে দেখছেন আওয়ামী লীগ নেতা মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘মির্জা ফখরুল শপথ নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য হিসেবে মির্জা ফখরুলের শপথ না নেয়াকে বিএনপির অপকৌশল হিসেবে দেখছেন আওয়ামী লীগ নেতা মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘মির্জা ফখরুল শপথ Rating: 0
You Are Here: Home » রাজনীতি » ‘ফখরুলকে বাদ দিয়ে শপথ বিএনপির অপকৌশল’

‘ফখরুলকে বাদ দিয়ে শপথ বিএনপির অপকৌশল’

‘ফখরুলকে বাদ দিয়ে শপথ বিএনপির অপকৌশল’

নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য হিসেবে মির্জা ফখরুলের শপথ না নেয়াকে বিএনপির অপকৌশল হিসেবে দেখছেন আওয়ামী লীগ নেতা মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘মির্জা ফখরুল শপথ না নিয়ে অন্য কয়েকজনের শপথ এবং সংসদে যোগদান তাদের রাজনৈতিক অপকৌশল। এ অপকৌশল বাংলাদেশের জনগণ মেনে নেবে না।’বুধবার বেলা ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিকলীগ আয়োজিত একটি শোভযাত্রার উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

নানা নাটকীয়তার পর গত সোমবার বিএনপির চারজন সংসদ সদস্য হিসেবে শপথ নেন। সবমিলিয়ে বিএনপির পাঁচজন সাংসদ শপথ নিলেও ফখরুল শপথ নেননি। দলীয় কৌশলের কারণে শপথ নেননি বলে গতকাল সাংবাদিকদের জানিয়েছিলেন ৩০ ডিসেম্বরের নির্বাচনে বগুড়া সদর আসন থেকে বিজয়ী হওয়া মির্জা ফখরুল।

তবে আওয়ামী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন রাজনৈতিক অপকৌশলের কারণে ফখরুল শপথ নেননি। তিনি বলেন, লন্ডন থেকে প্রেসক্রিপশন দেয়ার কারণে মির্জা ফখরুল শপথ নেননি। শপথ না নিয়ে তিনি মহাসচিব পদ রক্ষা করেছেন।

বিএনপির সমালোচনা করে হানিফ বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। এই দলের নেতা খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া দুর্নীতির দায়ে অভিযুক্ত। এক নেতা জেল খাটছেন, আরেক নেতা লন্ডনে পালিয়ে আছেন। তাদের কাছে গণতন্ত্র আশা করা যায় না।

বর্তমান সরকার শ্রমিকদের জন্য অনেক সুযোগ-সুবিধা দিয়েছে বলেও দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।
মে দিবস উপলক্ষে শ্রমিকলীগ আয়োজিত শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বঙ্গবন্ধু এভিনিউয়ে গিয়ে শেষ হয়। র‌্যালির নেতৃত্ব দেন আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 3254

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top