রবিউলের বিচ্ছিন্ন পা দুটি জোড়া দেওয়া সম্ভব নয় Reviewed by Momizat on . রবিউল হোসেন।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন এক শিক্ষার্থী। তাঁর হাঁটুর নিচে থেকে পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় আর জোড়া দেওয়া সম্ভব ন রবিউল হোসেন।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন এক শিক্ষার্থী। তাঁর হাঁটুর নিচে থেকে পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় আর জোড়া দেওয়া সম্ভব ন Rating: 0
You Are Here: Home » বাংলাদেশ » রবিউলের বিচ্ছিন্ন পা দুটি জোড়া দেওয়া সম্ভব নয়

রবিউলের বিচ্ছিন্ন পা দুটি জোড়া দেওয়া সম্ভব নয়

রবিউলের বিচ্ছিন্ন পা দুটি জোড়া দেওয়া সম্ভব নয়

রবিউল হোসেন। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন এক শিক্ষার্থী। তাঁর হাঁটুর নিচে থেকে পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় আর জোড়া দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর অস্ত্রোপচার চলছে।

আজ বুধবার সকাল আটটার দিকে নগরের ষোলশহর স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর নাম রবিউল হোসেন। তিনি সমাজতত্ত্ব বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি স্নাতকোত্তর শ্রেণিতে পড়ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান বলেন, এখন আর তাঁর দুই পায়ের বিচ্ছিন্ন অংশ জোড়া দেওয়া সম্ভব নয়। অনেক রক্তক্ষরণ হয়েছে। ফলে তাঁকে অনেক রক্ত দিতে হয়েছে। তাঁর জ্ঞান আছে। মাথায় কিছুটা আঘাত পেয়েছেন। তা গুরুতর নয়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সকাল আটটার দিকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ষোলশহর এলে দ্রুত রেললাইন পার হতে গিয়ে ওই শিক্ষার্থী কাটা পড়েন। তাঁর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আবার কেউ কেউ বলেন, ট্রেনে উঠতে গিয়ে তিনি পড়ে যান।

এ বিষয়ে ষোলশহর স্টেশনমাস্টার এস এম শাহাবউদ্দিন প্রথম আলোকে বলেন, ট্রেন বারবার বাঁশি বাজালেও ওই শিক্ষার্থী রেললাইন থেকে সরেননি। গুরুতর আহত অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

গত ৩ এপ্রিল দুই বাসের রেষারেষিতে এক হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। গত ১৬ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

About The Author

Number of Entries : 480

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top