বাস্তবের ভিলেন বলিউড তারকারা Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : বলিউডে কিছু অভিনেতা আছেন যারা ইন্ডাস্ট্রিতে হিরো হতেই এসেছেন। তাদের চেহারার গড়নের জন্য বরাবরই তারা হিরোর চরিত্রে অভিনয় করেন। সেই চেনা হিরোরা যদি বিনোদন ডেস্ক : বলিউডে কিছু অভিনেতা আছেন যারা ইন্ডাস্ট্রিতে হিরো হতেই এসেছেন। তাদের চেহারার গড়নের জন্য বরাবরই তারা হিরোর চরিত্রে অভিনয় করেন। সেই চেনা হিরোরা যদি Rating: 0
You Are Here: Home » বিনোদন » বাস্তবের ভিলেন বলিউড তারকারা

বাস্তবের ভিলেন বলিউড তারকারা

বাস্তবের ভিলেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক : বলিউডে কিছু অভিনেতা আছেন যারা ইন্ডাস্ট্রিতে হিরো হতেই এসেছেন। তাদের চেহারার গড়নের জন্য বরাবরই তারা হিরোর চরিত্রে অভিনয় করেন। সেই চেনা হিরোরা যদি একটু অন্যচরিত্রে করতেন মন্দ হত না। মানে ভিলেনের চরিত্রে। তবে বাস্তব জীবনে ভিলেন, এমন অভিনেতাও আছেন অনেকে।

সালমান খান: ‘হিট অ্যান্ড রান’ মামলায় পাঁচ বছরের জেল হয়েছিল এই অভিনেতার। যদিও কিছুদিনের জন্য জেলে ছিলেন তিনি। এছাড়া তার বিরুদ্ধে অভিযোগ, তিনি কৃষ্ণসার হরিণ মেরেছিলেন। সল্লু মিঞার আরও একটি গুণ আছে। একবার এক সাংবাদিককে থাপ্পড় কষিয়েছিলেন। বুঝতেই পারছেন সালমান কত বড় ভিলেন।

সঞ্জয় দত্ত: নিয়মিত ড্রাগ নিতেন এবং অবৈধ ব্যবসাও চালাতেন সঞ্জয় দত্ত। আইন ভেঙে নিজের কাছে বন্দুক রাখার জন্য এবং ১৯৯৩ মুম্বাই বিস্ফোরণে যুক্ত থাকার অভিযোগে তার জেল হয়েছিল। তার জীবনের নানা দিক নিয়ে তো গোটা একটা সিনেমাই তৈরি হয়েছে বলিউডে।

সাইফ আলি খান: পতৌদি প্যালেসের ছোট নবাব সাইফ আলি খান। এক রেস্তোরাঁয় ওয়েটারকে ঘুঁষি মারার অপরাধে তার জেল হয়েছিল। সালমানের কৃষ্ণসার হরিণ হত্যার সঙ্গেও তিনি জড়িত ছিলেন বলে শোনা গিয়েছিল।

শাইনি আহুজা: বাড়ির গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ আছে তার বিরুদ্ধে। এ জন্য থানায় তার নামে মামলাও হয়েছিল। যেটা কখনোই এখজন অভিনেতার পক্ষে কাম্য নয়। যদিও শাইনির বউ তাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন কিন্তু তেমন কোনো প্রমাণ দেখাতে পারেনি। ফলে তার জেল হয়।

রাজপাল যাদব: কমেডি অভিনেতা হিসেবে বলিউডে তিনি বেশ পরিচিত। কিন্তু একবার প্রায় পাঁচ কোটি টাকা নয়ছয়ের অভিযোগে তাকে ১০ বছর জেলে কাটাতে হয়। সম্প্রতি অর্থ আত্মসাতের আরও একটি মামলা হয়েছে তার বিরুদ্ধে।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 3254

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top