বিইউপিতে ‘ফোকফেস্ট’, থাকছেন অর্ণব নিজস্ব প্রতিবেদক, Reviewed by Momizat on . শিক্ষার্থীদের মাঝে সাংস্কৃতিক চর্চার আবহ ছড়িয়ে দেয়ার প্রয়াসে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) আয়োজন করেছে লোকধারার সংগীত অনুষ্ঠান ‘ফোকফেস্ট-২০১৯’। ৮ শিক্ষার্থীদের মাঝে সাংস্কৃতিক চর্চার আবহ ছড়িয়ে দেয়ার প্রয়াসে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) আয়োজন করেছে লোকধারার সংগীত অনুষ্ঠান ‘ফোকফেস্ট-২০১৯’। ৮ Rating: 0
You Are Here: Home » শিক্ষা » বিইউপিতে ‘ফোকফেস্ট’, থাকছেন অর্ণব নিজস্ব প্রতিবেদক,

বিইউপিতে ‘ফোকফেস্ট’, থাকছেন অর্ণব নিজস্ব প্রতিবেদক,

শিক্ষার্থীদের মাঝে সাংস্কৃতিক চর্চার আবহ ছড়িয়ে দেয়ার প্রয়াসে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) আয়োজন করেছে লোকধারার সংগীত অনুষ্ঠান ‘ফোকফেস্ট-২০১৯’।

৮ ও ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠেয় এই আয়োজনে সংগীতের সঙ্গে থাকবে লোক নৃত্যও। এতে সুরমূর্ছনায় শ্রোতাদের মাতাতে থাকবেন শিল্পী শায়ন চৌধুরী অর্ণব।

ফোক ফেস্টের উদ্যোগ নেয়া বিইউপি কালচারাল ফোরাম ক্লাব জানায়, নগরায়নের ছোঁয়ায় মূলধারার সংস্কৃতি ভুলে গিয়ে যে প্রজন্ম সৃষ্টি হচ্ছে তাদের সাথে লোকধারার সংস্কৃতিকে পরিচয় করিয়ে দিতেই এই আয়োজন।

তাদের আশা, লোক উৎসব ছুঁয়ে যাক প্রতিটি তারুণ্যের অন্তরে। শহুরে অবসাদ দূর হোক উৎসবে।

শিক্ষার্থীদের সংগঠন বিইউপি কালচারাল ফোরাম ক্লাব শুরু থেকেই কাজ করে যাচ্ছে শিক্ষার্থীদের মাঝে সাংস্কৃতিক চর্চা ছড়িয়ে দিতে। তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো ফোক ফেস্টের আয়োজন করতে যাচ্ছে।

‘শহুরে ছকে শেকড়ের খোঁজে’ মূলভাবকে ধারণ করে আয়োজিত এ উৎসবে বিশেষ মাত্রা যোগ করতে উপস্থিত থাকবেন কথা সাহিত্যিক আনিসুল হক।

আর শেষদিনে গানে গানে মাতাবেন জনপ্রিয় সংগীত শিল্পী অর্ণব।

ফোক ফেস্ট-২০১৯ এর টাইটেল স্পন্সর হিসেবে থাকছে আইএফআইসি ব্যাংক। প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দৈনিক যুগান্তর ও ঢাকা টাইমস।

এছাড়া, ইলেক্ট্রনিক মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এনটিভি, ফুড পার্টনার মিস্টার গোস্ত এবং রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও ফুর্তি।

অনুষ্ঠান শুরু হবে প্রতিদিন সকাল নয়টায়। চলবে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 366

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top