আইনি নোটিশ দিলেন বিকাশ Reviewed by Momizat on . বিকাশ বহেল ‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বহেল নাকি নির্দোষ। তিনি কাউকে যৌন হয়রানি করেননি। বরং তাঁর সহকর্মীরাই ‘সুযোগসন্ধানী’। তাঁকে ফাঁসানোর জন্য তাঁর বিরুদ্ধে মিথ্ বিকাশ বহেল ‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বহেল নাকি নির্দোষ। তিনি কাউকে যৌন হয়রানি করেননি। বরং তাঁর সহকর্মীরাই ‘সুযোগসন্ধানী’। তাঁকে ফাঁসানোর জন্য তাঁর বিরুদ্ধে মিথ্ Rating: 0
You Are Here: Home » বিনোদন » আইনি নোটিশ দিলেন বিকাশ

আইনি নোটিশ দিলেন বিকাশ

বিকাশ বহেল

‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বহেল নাকি নির্দোষ। তিনি কাউকে যৌন হয়রানি করেননি। বরং তাঁর সহকর্মীরাই ‘সুযোগসন্ধানী’। তাঁকে ফাঁসানোর জন্য তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। এ জন্য সহকর্মীদের উল্টো আইনি নোটিশ পাঠিয়েছেন বিকাশ বহেল।

সাবেক সহযোগীদের বিরুদ্ধে পাঠানো আইনি নোটিশে বলা হয়েছে, ফ্যান্টম ফিল্মসের সহযোগী অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মাতওয়ানে যৌন হয়রানির মিথ্যা অভিযোগ করে বিকাশের সম্মানহানি করেছেন। এর সবই নাকি তাঁরা করেছেন পেশাগত ঈর্ষা থেকে। আইনি নোটিশে আরও বলা হয়েছে, অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মাতওয়ানে সুযোগসন্ধানী এবং পেশাগত ঈর্ষা থেকেই তাঁর সম্মানহানি করে বহেলের ক্যারিয়ার ধ্বংস করার চেষ্টা করছেন। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগগুলো অস্বীকার করেছেন বহেল।

‘কুইন’ ছবির দৃশ্যে কঙ্গনা রনৌত ও নয়নী দীক্ষিত

নোটিশে বলা হয়েছে, কথিত ঘটনা ও ভুক্তভোগী তিন বছর চুপ থাকার পর হঠাৎ আপনারা এসেছেন তাঁকে সাহায্য করতে! আকস্মিকভাবে ভুক্তভোগীকে সহযোগিতা করার এ নৈতিক উন্নয়ন একধরনের ধাপ্পাবাজি এবং এর পেছনে রয়েছে ব্যক্তিগত স্বার্থ। এ জন্য তাঁদের নিঃশর্ত ক্ষমা চাইতে হবে এবং সামাজিক মিডিয়ায় করা বিতর্কিত বিবৃতি প্রত্যাহার করতে হবে। ‘কুইন’ পরিচালক বলেছেন, পেশাদার ও সৃজনশীল মতদ্বৈততার কারণেই আরও কয়েক মাস আগে ফ্যান্টম ফিল্মস বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

২০১৫ সালে ভারতের গোয়া অঙ্গরাজ্য ভ্রমণে গিয়েছিলেন ফ্যান্টম ফিল্মসের কর্মীরা। ওই সময় এক নারী সহকর্মী নয়নী দীক্ষিতের সঙ্গে নোংরা আচরণ করেছিলেন বিকাশ বহেল। সম্প্রতি হাফপোস্ট ইন্ডিয়ার অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে ঘটনাটি প্রকাশিত হয়, যেখানে বিবৃতি দিয়েছেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মাতওয়ানে। পাশাপাশি তাঁরা আরও জানান, মূলত এসব কারণেই প্রযোজনা প্রতিষ্ঠানটি বন্ধ করে দেন তাঁরা।

নয়নী দীক্ষিত ও বিকাশ বহেল

আইনি নোটিশে বলা হয়েছে, ফ্যান্টমের যে কর্মী তাঁকে যৌন হয়রানি করা হয়েছে বলে দাবি করেছেন, সে অনুরাগ ও বিক্রমের লোক। যৌন হয়রানির কোনো ঘটনাই আসলে ঘটেনি।

কঙ্গনা রনৌতের ‘কুইন’ ছবিটি পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে নায়িকা কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি। এখন জানা গেল, কেবল নায়িকাই নন, ছবির সহশিল্পী নয়নী দীক্ষিতের সঙ্গেও অস্বস্তিকর ব্যবহার করেছিলেন অভিযুক্ত বিকাশ। নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।

About The Author

Number of Entries : 2324

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top