তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ এখন বাংলায় Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় প্রচারিত হওয়া জনপ্রিয় বিদেশী সিরিয়াল ‘জান্নাত’। বাংলায় ডাবিংকৃত তুরস্কের এ জনপ্রিয় মেগা সিরিয়ালটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে বাংলাদেশ বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় প্রচারিত হওয়া জনপ্রিয় বিদেশী সিরিয়াল ‘জান্নাত’। বাংলায় ডাবিংকৃত তুরস্কের এ জনপ্রিয় মেগা সিরিয়ালটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে বাংলাদেশ Rating: 0
You Are Here: Home » বিনোদন » তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ এখন বাংলায়

তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ এখন বাংলায়

তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ এখন বাংলায়

বিনোদন প্রতিবেদক : এটিএন বাংলায় প্রচারিত হওয়া জনপ্রিয় বিদেশী সিরিয়াল ‘জান্নাত’। বাংলায় ডাবিংকৃত তুরস্কের এ জনপ্রিয় মেগা সিরিয়ালটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে বাংলাদেশেও। গত ১৪ অক্টোবর থেকে এটিএন বাংলায় প্রচারিত হয়েছে এ সিরিয়ালটির একশটিরও বেশি পর্ব। এবার দর্শক চাহিদার কথা মাথায় রেখে টিভিতে প্রচারিত পর্বগুলো প্রকাশ অন্তর্জালে নিজেদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে বঙ্গবিডি।

টেলিভিশনের পাশাপাশি এর পুরনো পর্বগুলো ইউটিউবেও দর্শকরা দেখতে পাবেন নিয়মিত।

বঙ্গ’র পরিচালক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “বাংলাদেশে দেশি টিভি চ্যানেলগুলোর পাশাপাশি ভারতীয় টিভি চ্যানেলের নাটক, ডেইলি সোপগুলো কম জনপ্রিয় নয়, বরং কিছু কিছু ক্ষেত্রে বেশিই। ‘জান্নাত’ এর দর্শকপ্রিয়তার এটাও একটা উল্লেখযোগ্য কারণ বলে আমরা মনে করি।”

এক এতিম মেয়ের জীবনসংগ্রামকে কেন্দ্র করে নির্মিত হয়েছে তুর্কী সিরিয়াল ‘জান্নাত’। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি আর্কিটেক্ট হয়ে তার স্বপ্নের ফার্মে যখন চাকরি পায়, তখন সে ভাবতে শুরু করে তার জীবনের দুঃখ-দুর্দশা দূর হয়ে সাফল্য ধরা দিতে শুরু করেছে। কিন্তু, সেই চাকরি পাওয়ার ঘটনা থেকেই তার জীবনে নতুন করে জটিলতার সৃষ্টি হয়। তাকে ফেলে যাওয়া মা ফিরে আসে আবার। তবে মাতৃসুলভ ভালোবাসা নিয়ে ফিরে আসেনা মা, তীব্র বিদ্বেষ নিয়েই তার জীবনে আবির্ভূত হয় মা। অন্যদিকে তার জীবনে যে প্রেম আসে, সেখানেও তার প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার মায়েরই মেয়ে। এমন গল্প নিয়েই ‘জান্নাত’।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তুর্কি ডেইলি সোপ ‘জান্নাত’ পরিচালনা করেছেন সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’-তে। তুর্কি ডেইলি সোপটি মূলত নির্মাণ করা হয় তুমুল জনপ্রিয় কোরিয়ান ডেইলি সোপ ‘টিয়ার্স অব হ্যাভেন’-এর কাহিনি অবলম্বনে। কোরিয়ান ডেইলি সোপটি পরিচালনা করেন য়ু জি-ওয়োন। কাহিনি রচনা করেন কিম ইয়োন-শিন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 321

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top