দুই দিনে দেখা যাবে আটটি সিনেমা Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : ১৯ ও ২০ এপ্রিল প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘মেরিল-প্রথম আলো চলচ্চিত্র উৎসব’। এতে দুই দিনে দেখানো হবে আটটি আলোচিত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র বিনোদন প্রতিবেদক : ১৯ ও ২০ এপ্রিল প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘মেরিল-প্রথম আলো চলচ্চিত্র উৎসব’। এতে দুই দিনে দেখানো হবে আটটি আলোচিত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র Rating: 0
You Are Here: Home » বিনোদন » দুই দিনে দেখা যাবে আটটি সিনেমা

দুই দিনে দেখা যাবে আটটি সিনেমা

দুই দিনে দেখা যাবে আটটি সিনেমা

বিনোদন প্রতিবেদক : ১৯ ও ২০ এপ্রিল প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘মেরিল-প্রথম আলো চলচ্চিত্র উৎসব’। এতে দুই দিনে দেখানো হবে আটটি আলোচিত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র। স্টার সিনেপ্লেক্সের সহযোগিতায় আয়োজিত এই উৎসবে অংশ নিতে হলে দর্শকদের বিনা মূল্যে অনলাইন নিবন্ধন করতে হবে। আজ থেকে শুরু হচ্ছে নিবন্ধন।

চলচ্চিত্র উৎসবটি হবে রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারের স্টার সিনেপ্লেক্সে। উৎসবে দেখানো হবে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত মনপুরা (অভিনয়ে চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, ফজলুর রহমান বাবু), মোস্তফা সরয়ার ফারুকীর টেলিভিশন (চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা), তৌকীর আহমেদের অজ্ঞাতনামা (ফজলুর রহমান বাবু, মোশাররফ করিম), অমিতাভ রেজার আয়নাবাজি (চঞ্চল চৌধুরী, নাবিলা, পার্থ বড়ুয়া), দীপংকর দীপনের ঢাকা অ্যাটাক (আরিফিন শুভ, মাহিয়া মাহি), গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্নজাল (পরীমনি, ইয়াশ রোহান), অনম বিশ্বাসের দেবী (জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া) ও নূর ইমরান মিঠু পরিচালিত কমলা রকেট (মোশাররফ করিম, তৌকীর আহমেদ)। উল্লেখ্য, এবারের মেরিল-প্রথম আলো পুরস্কারে সমালোচক বিভাগে মনোনয়ন পাওয়া তিনটি ছবিই এই উৎসবে দেখানো হচ্ছে।

প্রতিদিন আটটি ছবির একটি করে প্রদর্শনী হবে। প্রথম প্রদর্শনী শুরু হবে বেলা ১১টায় আর শেষ প্রদর্শনী শুরু হবে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে। আজ বৃহস্পতিবার থেকে অনলাইনে https://service.prothomalo.com/film-festival লিংকে গিয়ে উৎসবে অংশ নেওয়ার জন্য নিবন্ধন করা যাবে। একজন সর্বোচ্চ দুটি ছবির জন্য নাম নিবন্ধন করতে পারবেন। ‘আগে এলে আগে পাবেন’ ভিত্তিতে ছবির আসন বরাদ্দ হবে। নিবন্ধনের পর অনলাইনে পাওয়া আমন্ত্রণপত্রটি প্রদর্শনীর আগে প্রবেশের সময় দেখাতে হবে। একটি আমন্ত্রণপত্র একজনের জন্য প্রযোজ্য।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top