দ্বৈত কণ্ঠে বাপ্পা মজুমদার-সুস্মিতা আনিস Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : ভালোবাসা দিবস উপলক্ষে নতুন চমক নিয়ে এলেন সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিস। জনপ্রিয় সংগীত তারকা বাপ্পা মজুমদারের সঙ্গে এই প্রথম দ্বৈত গানে কন্ঠ দি বিনোদন প্রতিবেদক : ভালোবাসা দিবস উপলক্ষে নতুন চমক নিয়ে এলেন সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিস। জনপ্রিয় সংগীত তারকা বাপ্পা মজুমদারের সঙ্গে এই প্রথম দ্বৈত গানে কন্ঠ দি Rating: 0
You Are Here: Home » বিনোদন » দ্বৈত কণ্ঠে বাপ্পা মজুমদার-সুস্মিতা আনিস

দ্বৈত কণ্ঠে বাপ্পা মজুমদার-সুস্মিতা আনিস

দ্বৈত কণ্ঠে বাপ্পা মজুমদার-সুস্মিতা আনিস

বিনোদন প্রতিবেদক : ভালোবাসা দিবস উপলক্ষে নতুন চমক নিয়ে এলেন সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিস। জনপ্রিয় সংগীত তারকা বাপ্পা মজুমদারের সঙ্গে এই প্রথম দ্বৈত গানে কন্ঠ দিলেন তিনি। গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীতায়োজনে এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানভীর খান।

৮ ফেব্রুয়ারি তারকাবহুল উপস্থিতিতে গানটি উন্মোচিত হলো অন্তর্জালে। রাজধানীর গুলশানে এক রেঁস্তোরায় বর্ণাঢ্য প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাফিন আহমেদ, হামিন আহমেদ, মানাম আহমেদ, কৌশিক শংকর দাস, তানভির খান, এলিটা করিম, মিনার, অর্ণব, মাহাদি, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ।

নতুন এই গান সম্পর্কে সুস্মিতা আনিস বলেন, “আসলে গানটি নিয়ে প্রথমে এক রকম ভাবনা ছিল। কিন্তু যখন গানটির ফাইনাল ভার্সনটা শুনলাম তখন মনে হলো না গানটি নিয়ে আরও ভালো কিছু করা প্রয়োজন। সেই ভাবনা থেকে ভিডিও নির্মাণ। বাপ্পা দা গুণী শিল্পী তার সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা বেশ ভালো। অনেক ভালো একটি গান হয়েছে। আমার শ্রোতারা শুনলে হতাশ হবেন না এইটুকু বলতে পারি। মানুষ গান শুনলে আমাদের শ্রম সার্থক হবে।”

কলকাতা ভিত্তিক রাগা মিউজিক ১৯৯৮ সালে সুস্মিতা আনিসের আধুনিক বাংলা গানের প্রথম অ্যালবাম প্রকাশ করে। গানগুলো সুর করেছেন কমল এ আর নির্দেশনায় ছিলেন ফিরোজা বেগমের। ২০০৬-এর গ্রীষ্মে এইচএমভি কলকাতা তার দ্বিতীয় অ্যালবামটি প্রকাশ করে। এই অ্যালবামটিরও নির্দেশনায় ছিলেন ফিরোজা বেগম। ২০০৭ সালে তার তৃতীয় অ্যালবাম প্রকাশিত হয়। আধুনিক বাংলা গানের এই অ্যালবামের নির্দেশনায় ছিলেন ফিরোজা বেগম। ২০০৮ সালে তার সমকালীন বাংলা গানের অ্যালবাম প্রকাশিত হয়। আধুনিক ও নজরুল সংগীতশিল্পী সুস্মিতা আনিস। নজরুল সংগীত দিয়েই জীবনের প্রথম পুরস্কারটা পেয়েছিলেন ‘নতুনকুঁড়ি’ থেকে।

ফিরোজা বেগমের অনুগত এই শিষ্য নজরুল সংগীতের প্রচার ও প্রসারে কাজ করে যাচ্ছেন দেশ বিদেশে। ভালোবাসা দিবস উপলক্ষে ‘মেঘের চিঠি’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 349

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top