প্রধানমন্ত্রী এসে রিসেপশন পাল্টে দেন Reviewed by Momizat on . দিল্লিতে তাজ প্যালেস হোটেলে রিসেপশন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিল্লিতে তাজ প্যালেস হোটেলে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রি দিল্লিতে তাজ প্যালেস হোটেলে রিসেপশন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিল্লিতে তাজ প্যালেস হোটেলে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রি Rating: 0
You Are Here: Home » বিনোদন » প্রধানমন্ত্রী এসে রিসেপশন পাল্টে দেন

প্রধানমন্ত্রী এসে রিসেপশন পাল্টে দেন

দিল্লিতে তাজ প্যালেস হোটেলে রিসেপশন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

দিল্লিতে তাজ প্যালেস হোটেলে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের রিসেপশন অনুষ্ঠান মুহূর্তেই পাল্টে যায়। নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয় পুরো অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষার দায়িত্বে থাকা কর্মীদের উপস্থিতি ছিল অনুষ্ঠানজুড়ে। অন্য আমন্ত্রিত অতিথিদের ভেন্যুতে ঢোকার ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়।

গতকাল বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের রিসেপশন অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, প্রধানমন্ত্রীর জন্যই দিল্লিতে এই রিসেপশন অনুষ্ঠান আয়োজন করা হয়। আর প্রধানমন্ত্রী নিজেও আমন্ত্রণ রক্ষা করেছেন। নবদম্পতিকে উপহার হিসেবে দিয়েছেন দুটি লাল গোলাপ। তিনি নবদম্পতির সঙ্গে কিছু সময় কাটিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া এবং নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস আর মা ডেনিস মিলার জোনাসের সঙ্গেও তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

অতিথিদের সবার নজর কেড়েছে নবদম্পতির নামের প্রথম অক্ষর দিয়ে সাজানো ‘এনপি’

রিসেপশন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া পড়েছেন গোল্ডেন লেহেঙ্গা। তার সঙ্গে ডায়মন্ডের গয়না, সিঁথিতে সিঁদুর এবং হাতে লাল–সাদা চুড়ি। নিকের পরনে ছিল ভেলভেট ব্লু টাক্স ও ট্রাউজার। জানা গেছে, ফাল্গুনি সেনের পিকক কালেকশন থেকে সংগ্রহ করা হয়েছে পোশাক দুটি।

গত ২৪ নভেম্বর প্রিয়াঙ্কা আর নিক বিয়ের আমন্ত্রণপত্র নিয়ে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রীর অফিসে গিয়েছিলেন। কিন্তু ওই সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁদের দেখা হয়নি। তবে তিনি যে আসবেন, পরে এ নিশ্চয়তা তাঁরা পেয়েছিলেন। আর এ কারণেই বিয়ের পর ৩ ডিসেম্বর যোধপুর থেকে তাঁরা দ্রুত দিল্লিতে যান। এ সময় যোধপুরের বিমানবন্দরে সিঁথিতে সিঁদুর আর হাতে শাঁখা পরা প্রিয়াঙ্কা ও তাঁর পাশে নিককে দেখা যায়।

About The Author

Number of Entries : 2324

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top