ভক্তের সঙ্গে বিয়ে Reviewed by Momizat on . আপনার প্রিয় তারকা কে? এমন প্রশ্নের উত্তরে নিশ্চয়ই অনেক আবেগপ্রবণ হয়ে কারও নাম বলবেন আপনি। তারকাদের জন্য ভালোবাসা এমনই হয়। অনেকের ক্ষেত্রে পাগলামির পর্যায়ে চলে য আপনার প্রিয় তারকা কে? এমন প্রশ্নের উত্তরে নিশ্চয়ই অনেক আবেগপ্রবণ হয়ে কারও নাম বলবেন আপনি। তারকাদের জন্য ভালোবাসা এমনই হয়। অনেকের ক্ষেত্রে পাগলামির পর্যায়ে চলে য Rating: 0
You Are Here: Home » বিনোদন » ভক্তের সঙ্গে বিয়ে

ভক্তের সঙ্গে বিয়ে

ভক্তের সঙ্গে বিয়ে

আপনার প্রিয় তারকা কে? এমন প্রশ্নের উত্তরে নিশ্চয়ই অনেক আবেগপ্রবণ হয়ে কারও নাম বলবেন আপনি। তারকাদের জন্য ভালোবাসা এমনই হয়। অনেকের ক্ষেত্রে পাগলামির পর্যায়ে চলে যায়। রীতিমতো হাবুডুবু খাওয়া যাকে বলে! আর তাই কোনো তারকাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার স্বপ্ন দেখাও ব্যতিক্রম নয়। অধিকাংশ ক্ষেত্রে স্বপ্ন সত্যি না হলেও, কিছু ভক্তের ভাগ্য আসলেই ঈর্ষা করার মতো। তেমনই কিছু ভক্তকে নিয়ে সাজানো হয়েছে এই ফিচার, যাঁদের বিয়ে হয়েছিল বলিউড তারকাদের সঙ্গে।

সায়রা বানু ও দিলীপ কুমার

দিলীপ কুমার-সায়রা বানু
ছোটবেলা থেকেই বলিউডের সুপার স্টার দিলীপ কুমারের ভক্ত ছিলেন সায়রা বানু। দিলীপের হাসি, অভিনয়—সবকিছুই মুগ্ধ হয়ে দেখতেন তিনি। রীতিমতো দিবাস্বপ্ন দেখতেন সায়রা। মায়ের হাত ধরে মাত্র ১৬ বছর বয়সে অভিনয় শুরু করেন তিনি। দিলীপ কুমারের প্রতি দুর্বলতা কখনোই লুকিয়ে রাখেননি সায়রা বানু। পরিচালকদের অনুরোধ করতেন, দিলীপ কুমারের নায়িকা হওয়ার সুযোগ দেওয়ার জন্য। কিন্তু সায়রা বয়সে অনেক ছোট, তাই দিলীপ কুমার রাজি হতেন না। কিন্তু শেষমেশ ১৯৬৬ সালে নিজের থেকে ২২ বছরের ছোট এই নায়িকার সঙ্গে বিয়ের গাঁটছড়া বাঁধেন দিলীপ কুমার। তখন দিলীপ কুমারের বয়স ৪৪ আর সায়রার ২২।

ময়ূর মাধবনি ও মমতাজ

মমতাজ-ময়ূর মাধবনি
মমতাজের নজরকাড়া রূপের পাগল ছিলেন হাজারো ভক্ত। কিন্তু তাঁদের মধ্যে ময়ূর মাধবনিই একমাত্র সৌভাগ্যবান, যিনি বিয়ে করেছিলেন মমতাজকে। বড় ব্যবসায়ী ময়ূর মাধবনি মমতাজকে বিয়ে করেছেন ১৯৭৪ সালে। তখন সবাই বলেছিল যে শুধু রূপ দেখেই বিয়ে করছেন তিনি। কিন্তু মমতাজের যখন ক্যানসার ধরা পড়ে এবং চিকিৎসার কারণে মাথার চুল পড়ে যায়, তখনো মমতাজকে ভালোবেসে আগলে রেখে ভালোবাসার প্রমাণ দিয়েছেন ময়ূর।

জিতেন্দ্র ও শোভা কাপুর

জিতেন্দ্র-শোভা কাপুর
নাচে পারদর্শিতা, অভিনয় এবং হাস্যোজ্জ্বল ব্যক্তিত্বের কারণে জিতেন্দ্রের নারী ভক্তের অভাব ছিল না। তেমনই একজন ভক্ত ছিলেন ব্রিটিশ এয়ারওয়েজের বিমানবালা শোভা। শোভার সঙ্গে জিতেন্দ্রের দেখা হয় এবং তাঁরা একে অপরের প্রেমে পড়েন। এরপর বিয়ে হয় ১৯৭৪ সালে। শোভা কাপুর ও জিতেন্দ্রের দুই সন্তান হলেন একতা কাপুর ও তুষার কাপুর।

রাজ কুন্দ্র ও শিল্পা শেঠি

শিল্পা শেঠি-রাজ কুন্দ্র
সাধারণ মানুষ থেকে রিচার্ড গেরের মতো সেলিব্রিটি, সবাই শিল্পা শেঠির আকর্ষণীয় ফিগার আর মিষ্টি হাসির ভক্ত। ব্রিটিশ ইন্ডিয়ান ব্যবসায়ী রাজ কুন্দ্রও ছিলেন তেমনই একজন ভক্ত। তবে তিনি সুযোগ পেয়েছেন শিল্পার নামের সঙ্গে নিজের নাম জুড়ে দেওয়ার। ২০০৯ সালে রাজকীয় আয়োজনে তাঁদের বিয়ে হয়।

About The Author

Number of Entries : 1608

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top