মেহ্জাবীন: প্রতি বছরই নতুন নতুন দেশে যাই Reviewed by Momizat on . আজ রাত আটটায় আরটিভিতে প্রচারিত হবে একক নাটক ‘সবুজ চিরকুট’। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে অভিনয় করেছেন মেহ্জাবীন চৌধুরী। এদিকে নি আজ রাত আটটায় আরটিভিতে প্রচারিত হবে একক নাটক ‘সবুজ চিরকুট’। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে অভিনয় করেছেন মেহ্জাবীন চৌধুরী। এদিকে নি Rating: 0
You Are Here: Home » বিনোদন » মেহ্জাবীন: প্রতি বছরই নতুন নতুন দেশে যাই

মেহ্জাবীন: প্রতি বছরই নতুন নতুন দেশে যাই

আজ রাত আটটায় আরটিভিতে প্রচারিত হবে একক নাটক ‘সবুজ চিরকুট’। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে অভিনয় করেছেন মেহ্জাবীন চৌধুরী। এদিকে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলে মেহ্জাবীন শুরু করেছেন উপস্থাপনাও। সবকিছু নিয়ে কথা হলো এই অভিনেত্রীর সঙ্গে।

আজকের নাটকটা কত দিন আগে করা? গল্পটা মনে আছে?
খুব বেশি দিন নয়। এক-দেড় মাস। গল্পটাতে মফস্বলের একটা ছোঁয়া আছে। জোভান বেশ বোকাসোকা চরিত্রে অভিনয় করেছে। এই বোকাসোকা জায়গা থেকে আমার সঙ্গে প্রেম হয়ে যায়। একটা মিষ্টি প্রেমের গল্প। এই নির্মাতার আগেও কয়েকটি নাটকে অভিনয় করেছি। সেগুলো বেশ ভালো সাড়া ফেলেছিল।

আপনি দেশের বাইরে নির্মিত নাটক ও ধারাবাহিকে অভিনয় করেন না। কারণ কী? 
আমি ঘুরতে খুব পছন্দ করি। এ কারণে চেষ্টা করি বছরে একবার ঘুরতে যাওয়ার। তাই আমার মনে হয়, কাজের জন্য দেশের বাইরে গেলে মনোযোগ দিতে পারব না। শুধু ঘুরেই বেড়াব। আর এক ঘণ্টার নাটক প্রচুর করি, এ কারণে ধারাবাহিক করা হয় না। আমার মনে হয়, ধারাবাহিক নাটকের শিডিউল মেলাতে পারব না।

সম্প্রতি কোথাও ঘুরতে গিয়েছিলেন?
খুব কমন জায়গা থাইল্যান্ড থেকে ঘুরে এলাম। আসলে আমি প্রতিবছরই নতুন নতুন দেশে যাই। নতুন জায়গায় যেতেই আমার বেশি ভালো লাগে।

গত শুক্রবার আপনার অভিনীত ‘সুখে দুঃখে’ নামে নাগরিক টিভিতে একটা নাটক প্রচারিত হয়েছে। কেমন সাড়া পাচ্ছেন?
খুবই ভালো সাড়া পাচ্ছি। নাগরিক টিভিতে প্রচারের পরপরই নাটকটি ইউটিউবে উঠেছে। সবাই দেখছেন। বড় ছেলের পর মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অপূর্ব ভাইয়ার সঙ্গে তৃতীয় কাজ। এটা একটা রোমান্টিক গল্প। এ কারণেই সবাই পছন্দ করছেন মনে হয়।

আপনি ইউটিউবে নতুন চ্যানেল খুলেছেন। সেখানে ‘র্যা পিড ফায়ার উইথ মেহ্জাবীন’ নামে একটা অনুষ্ঠানও উপস্থাপনা করছেন। কীভাবে এই চিন্তা মাথায় এল?

আসলে বেশ কয়েক বছর আগে আমি নিজের নামে একটা চ্যানেল খুলেছিলাম। কিন্তু সেখানে কিছুই আপলোড করিনি। মাসখানেক আগে হঠাৎ মনে হলো কিছু একটা দেওয়া উচিত। আর শুটিংয়ের ফাঁকে যেহেতু বসেই থাকি, তাই সহশিল্পীদের সঙ্গে র্যা পিড ফায়ার শুরু করেছি। এটা তো একটা কমন আইডিয়া। তাই খুব বেশি বেগ পেতে হয়নি। আমার কাছে মনে হয়েছে, সবাই তো তারকাদের কাজ দেখেন। কিন্তু ব্যক্তিগত বিষয় নিয়ে দর্শকদের আগ্রহ আছে। এ কারণে আমার প্রশ্নগুলো দিয়ে তারকাদের ব্যক্তিগত বিষয় সম্পর্কে দর্শকদের একটা ধারণা দিই। তবে সম্প্রতি আরও একটা নতুন অনুষ্ঠান শুরু করেছি। চ্যানেলে ঢুকলেই সবাই দেখতে পারবেন।

‘মেহ্জাবীন চৌধুরী অফিশিয়াল’ নিয়ে সামনের পরিকল্পনা কী? 
বিশেষ কোনো পরিকল্পনা নেই। কয়েকজন অভিনেতার র্যা পিড ফায়ার করেছি। এবার অভিনেত্রীদের করতে চাই।

শেষ তিন প্রশ্ন
নিজে যে প্রশ্নের মুখোমুখি হতে ভয় পান? 
আপনার বিয়ে হবে কবে?

কার মুখোমুখি দাঁড়িয়ে র্যা পিড ফায়ার প্রশ্নগুলো করার স্বপ্ন দেখেন? 
আমার খুব পছন্দের মানুষ ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার।

কোন নায়িকাকে হিংসা হয়? 
কোনো নায়িকাকে নয়, তবে তাঁর কাজকে হিংসা হয়। তিনি আমাদের সবার প্রিয় জয়া আহসান।

About The Author

Number of Entries : 2324

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top