রণবীর বিশ্বকাপ খেলতে যাচ্ছেন? Reviewed by Momizat on . রণবীর সিংয়ের দলের নাম ‘টিম এইটি থ্রি’। সারা পৃথিবীর চোখ এখন লন্ডনে। বিশ্বকাপ ক্রিকেটের জন্য প্রস্তুত দলগুলো পৌঁছে গেছে ইংল্যান্ডে। প্রস্তুত ক্রিকেটপ্রেমীরাও। কি রণবীর সিংয়ের দলের নাম ‘টিম এইটি থ্রি’। সারা পৃথিবীর চোখ এখন লন্ডনে। বিশ্বকাপ ক্রিকেটের জন্য প্রস্তুত দলগুলো পৌঁছে গেছে ইংল্যান্ডে। প্রস্তুত ক্রিকেটপ্রেমীরাও। কি Rating: 0
You Are Here: Home » বিনোদন » রণবীর বিশ্বকাপ খেলতে যাচ্ছেন?

রণবীর বিশ্বকাপ খেলতে যাচ্ছেন?

রণবীর বিশ্বকাপ খেলতে যাচ্ছেন?

রণবীর সিংয়ের দলের নাম ‘টিম এইটি থ্রি’। সারা পৃথিবীর চোখ এখন লন্ডনে। বিশ্বকাপ ক্রিকেটের জন্য প্রস্তুত দলগুলো পৌঁছে গেছে ইংল্যান্ডে। প্রস্তুত ক্রিকেটপ্রেমীরাও। কিন্তু এর ভেতর রণবীর সিং কেন? প্রকৃত অর্থেই ক্রিকেট খেলতে লন্ডনে যাচ্ছেন তিনি।রীতিমতো একটি বিশাল টিম নিয়ে তিনিও পৌঁছে গেছেন সেখানে।গতকাল সোমবার এই দল নিয়ে ভারত থেকে লন্ডনে যাত্রা করেন রণবীর। তাঁদের দলনেতার নাম কবির খান। ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেট জিতেছিল ভারত। সেই দলের ক্যাপ্টেন ছিলেন কপিল দেব। সেই বিশ্বকাপ জয়ের কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন বলিউড ছবি ‘এইটি থ্রি’। পরিচালনা করবেন কবির খান। আর এ ছবিতে ভারতীয় দলের অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। ২০১৯ সালে ভারত বিশ্বকাপে জিতুক বা হারুক, ২০২০ সালে রণবীর সিংয়ের নেতৃত্বে বলিউডের পর্দায় বিশ্বকাপ জিতবে ভারত।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ছবির প্রথম কিস্তির শুটিংয়ের জন্য ইতিমধ্যে লন্ডন পৌঁছে গেছে কবির খানের দল। একেবারে সত্যিকারের ক্রিকেট দলের মতোই দলীয় বাসে করে তাঁরা পৌঁছান মুম্বাই বিমানবন্দরে। দলের সবার পরনে ছিল কালো ব্লেজার ও নীল টাই। সবাইকে বেশ ফুরফুরে মেজাজে গলা চড়িয়ে গান গাইতে শোনা যাচ্ছিল। এ দলের নেতৃত্ব দিচ্ছেন রণবীর সিং। সামাজিক যোগাযোগমাধ্যমে দলের ছবি পোস্ট করে দুষ্টু রণবীর ছবির ক্যাপশন লিখেছেন, কপিল’স ডেভিলস্ বা কপিলের শয়তানেরা।
রণবীরের ছবিতে দেখা গেছে হার্দি সান্ধু, সাহিল খাত্তারদের। ‘এইটি থ্রি’ ছবিতে দেখা যাবে আদিনাথ কুঠারিকে, তিনি অভিনয় করবেন দিলীপ ভেংসরকারের ভূমিকায়। রোমাঞ্চিত এই অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যশপাল শর্মার চরিত্রে অভিনয় করবেন যত্ন শর্না, তিনিও পোস্ট করেছেন একটি ভিডিও। সাকিব সালিম অভিনয় করবেন ক্রিকেটার মহিন্দর অমরনাথের চরিত্রে, তিনিও পোস্ট করেছেন একটি ভিডিও। অভিনেতা চিরাগ পাতিল বাবা সন্দীপ পাতিলের চরিত্রে অভিনয় করবেন। ক্রিকেটপ্রেমীদের জন্য তিনিও একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন টুইটারে। যাঁদের নাম বলা হলো, তাঁরা ছাড়াও ছবিতে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠি, তাহির রাজ ভাসিন, অ্যামি ভিরক, জিভা প্রমুখ।
‘এইটি থ্রি’ ছবির শুটিং শুরুর আগে দলটিকে প্রশিক্ষণ নিতে হয়েছে। ধর্মশালায় এক ট্রেনিং ক্যাম্পে ১৯৮৩ সালের বিশ্বকাপের প্রবীণ ক্রিকেটাররাও উপস্থিত ছিলেন। প্রশিক্ষণের পাশাপাশি প্রবীণদের পরামর্শ নিয়েছে দলটি। ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

About The Author

Number of Entries : 2800

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top