শ্রাবন্তীর হ্যাটট্রিক বিয়ে Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : চলতি বছরের জানুয়ারির শেষ দিকে গুঞ্জন উঠেছিল, তৃতীয় বিয়ের পথে হাটছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুই মাস না পেরোতে সেই গুঞ্জ বিনোদন ডেস্ক : চলতি বছরের জানুয়ারির শেষ দিকে গুঞ্জন উঠেছিল, তৃতীয় বিয়ের পথে হাটছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুই মাস না পেরোতে সেই গুঞ্জ Rating: 0
You Are Here: Home » বিনোদন » শ্রাবন্তীর হ্যাটট্রিক বিয়ে

শ্রাবন্তীর হ্যাটট্রিক বিয়ে

শ্রাবন্তীর হ্যাটট্রিক বিয়ে

বিনোদন ডেস্ক : চলতি বছরের জানুয়ারির শেষ দিকে গুঞ্জন উঠেছিল, তৃতীয় বিয়ের পথে হাটছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুই মাস না পেরোতে সেই গুঞ্জনই সত্যি হচ্ছে। যাকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল, সেই রোশন সিংকেই বিয়ে করছেন নায়িকা। পহেলা বৈশাখের পরের দিন অর্থাৎ সোমবার তাদের বাগদান হয়ে গেছে। শুক্রবার রোশনকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী।

তপসিয়ার একটি বিলাসবহুল রেস্টুরেন্টে অনেকটা চুপিসারে বাগদান সেরেছেন রোশন ও শ্রাবন্তী। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। রোশনের পরনে ছিল ব্লেজার-সুট। খবর বলছে, আংটি বদল চুপিসারে হলেও বিয়ের অনুষ্ঠান হবে জাঁকজমকপূর্ণ। চন্ডীগড়ে রোশনদের বাড়িতে বসবে বিয়ের আসর। বিয়ের এক সপ্তাহ পর তারা কলকাতায় ফিরবেন।

এর আগে দুটি বিয়ে করেন শ্রাবন্তী। ২০০৩ সালে নায়িকা প্রথম ঘর বেঁধেছিলেন পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে। শ্রাবন্তী-রাজের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। সেই সুখের ঘরে দমকা হাওয়া আসে ২০১১ সালে। তসনস করে দেয় আট বছর ধরে সাজানো সংসার। একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে পরিচালক রাজের ঘর ছাড়েন শ্রাবন্তী।

এরপর দীর্ঘ চার বছরেরও বেশি সময় নায়িকা একাই ছিলেন। এই সময়ের মধ্যে নিজেকে তিনি কলকাতার সবচেয়ে দামি ও জনপ্রিয় অভিনেত্রী হিসেবে তৈরি করেন। কিন্তু আকাশছোঁয়া সেই সাফল্যের মধ্যেও একলা জীবন তার বিষাদময় মনে হচ্ছিল। শ্রাবন্তীর সেই একাকীত্ব ঘোচে ২০১৫ সালে। ওই বছর একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে বিয়ে। কিন্তু মাত্র তিন মাস পর থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা।

দীর্ঘদিন আলাদা থাকার পর দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর পাকাপাকি ডিভোর্স হয় চলতি বছরের ১৫ জানুয়ারি। সেই ডিভোর্সের মাস না গড়াতেই ভগ্নিপতির মাধ্যমে একটি বেসরকারি এয়ারলাইন কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। কিছুদিন হাই হ্যালোর পর একসঙ্গে নৈশভোজে যেতে শুরু করেন তারা। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর যাতায়াত বাড়ে। এবার পাকাপাকিভাবেই রোশনের ঘরে যাচ্ছেন নায়িকা।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top