সালমান-বানসালি ২০ বছর পর আবার একসঙ্গে Reviewed by Momizat on . ‘হাম দিল দে চুকে সনম’ ছবিটি নির্মাণ করে ছিলেন পরিচালক বানসালি। সময়টা ১৯৯৯ সাল। এতে অভিনয় করেন সালমান খান। আরো ছিলেন ঐশ্বরিয়া রাই ও অজয় দেবগন। সেসময় বক্স অফিসে ঝ ‘হাম দিল দে চুকে সনম’ ছবিটি নির্মাণ করে ছিলেন পরিচালক বানসালি। সময়টা ১৯৯৯ সাল। এতে অভিনয় করেন সালমান খান। আরো ছিলেন ঐশ্বরিয়া রাই ও অজয় দেবগন। সেসময় বক্স অফিসে ঝ Rating: 0
You Are Here: Home » বিনোদন » সালমান-বানসালি ২০ বছর পর আবার একসঙ্গে

সালমান-বানসালি ২০ বছর পর আবার একসঙ্গে

সালমান-বানসালি ২০ বছর পর  আবার একসঙ্গে

‘হাম দিল দে চুকে সনম’ ছবিটি নির্মাণ করে ছিলেন পরিচালক বানসালি। সময়টা ১৯৯৯ সাল। এতে অভিনয় করেন সালমান খান। আরো ছিলেন ঐশ্বরিয়া রাই ও অজয় দেবগন। সেসময় বক্স অফিসে ঝড় তোলে ছবিটি। তবে এরপর থেকে বানসালির আর কোনো ছবিতে কাজ করা হয়নি সালমানের।
মাগুরায় ৪ উপজেলায় নৌকার একক প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত
অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে স্বামীর আগুনে পোড়া নিয়ে ধোঁয়াশা
সেই থেকেই এই অভিনেতা-পরিচালক জুটির যৌথ কাজ দেখার অপেক্ষায় ছিলেন অনেকেই। যদিও ‘সাঁওরিয়া’য় অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল ‘বলিউড ব্যাচেলর’ কে। কিন্তু সে তো দুধের সাধ ঘোলে মেটানো!
এবার সেই প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। দীর্ঘ ২০ বছর পর ফের একসঙ্গে কাজ করছেন সালমান-বানসালি। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, লাভ স্টোরি নির্ভর একটি ছবিতে ২০ বছর পর আবার একসঙ্গে দেখা যাবে পরিচালক সঞ্জয়লীলা বানসালি ও বলিউড সুপারস্টার সালমান খানকে। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।
বানসালি প্রোডাকশনসের সিইও প্রেরণা সিং জানিয়েছেন, নতুন এই ছবিটাও লাভ স্টোরি। তবে সালমানের নায়িকা কে হবেন, তা নিয়ে মুখ খোলেননি তিনি।জানা গেছে, এ বছরের মাঝামাঝিতে শুরু হবে ছবির শ্যুটিং। ছবি মুক্তি পাবে আগামী বছর।

About The Author

Number of Entries : 2694

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top