স্বপ্ন দেখতে গিয়ে এখন রাস্তায় Reviewed by Momizat on . গৌতম রদে গৌতম রদে স্বপ্ন দেখেছিলেন, প্রিয়জনকে সঙ্গে নিয়ে মুম্বাইর পশ্চিম গোরেগাঁও এলাকায় ৫৫ তলা অ্যাপার্টমেন্টের ৩১ তলায় নিজের ফ্ল্যাটে বসে দেখবেন শহরটাকে। স্বপ গৌতম রদে গৌতম রদে স্বপ্ন দেখেছিলেন, প্রিয়জনকে সঙ্গে নিয়ে মুম্বাইর পশ্চিম গোরেগাঁও এলাকায় ৫৫ তলা অ্যাপার্টমেন্টের ৩১ তলায় নিজের ফ্ল্যাটে বসে দেখবেন শহরটাকে। স্বপ Rating: 0
You Are Here: Home » বিনোদন » স্বপ্ন দেখতে গিয়ে এখন রাস্তায়

স্বপ্ন দেখতে গিয়ে এখন রাস্তায়

স্বপ্ন দেখতে গিয়ে এখন রাস্তায়

গৌতম রদে

গৌতম রদে স্বপ্ন দেখেছিলেন, প্রিয়জনকে সঙ্গে নিয়ে মুম্বাইর পশ্চিম গোরেগাঁও এলাকায় ৫৫ তলা অ্যাপার্টমেন্টের ৩১ তলায় নিজের ফ্ল্যাটে বসে দেখবেন শহরটাকে। স্বপ্নকে বাস্তব রূপ দিতে এরই মধ্যে খরচ করেছেন ২ কোটি ১১ লাখ রুপি। বাকি আছে আরও ১ কোটি ৮৯ লাখ রুপি। এই অর্থও দেওয়ার জন্য প্রস্তুত ভারতের ছোট পর্দার এই জনপ্রিয় তারকা। কিন্তু এরই মধ্যে ভেঙে গেছে তাঁর স্বপ্ন। নিজের ফ্ল্যাট পাওয়া দূরের কথা, ফ্ল্যাটের জন্য নির্মাতা প্রতিষ্ঠানকে যে অর্থ দিয়েছেন, তা আদায় করতে আইনের আশ্রয় নিতে হয়েছে গৌতম রদেকে। এখন মুম্বাই পুলিশের অর্থনৈতিক অপরাধ বিভাগে (ইওডব্লিউ) অভিযোগ করেছেন তিনি।

মুম্বাই পুলিশের অর্থনৈতিক অপরাধ বিভাগে দেওয়া অভিযোগপত্রে গৌতম রদে জানিয়েছেন, বিজ্ঞাপন দেখে ২০১৬ সালে ডেভেলপার অতিথি প্যাটেলের সঙ্গে দেখা করেন তিনি। তখন গৌতম রদেকে জানানো হয়, মুম্বাইর পশ্চিম গোরেগাঁও এলাকায় ৫৫ তলা অ্যাপার্টমেন্ট নির্মাণ করা হবে। এখানে নানা আধুনিক সুযোগ-সুবিধা থাকবে। আলোচনা শেষে এই অ্যাপার্টমেন্টের ৩১ তলায় ২ হাজার ৪৪৫ বর্গফুটের একটি ফ্ল্যাটের বুকিং দেন তিনি। ফ্ল্যাটের দাম ৪ কোটি রুপি। শুরুতে দেড় কোটি রুপি ডাউনপেমেন্ট করেছেন। এরপর ২০১৬ সালের মে মাস থেকে ২০১৭ সালের মার্চ মাস পর্যন্ত কিস্তি বাবদ প্রতি মাসে ৫ লাখ রুপি জমা দিয়েছেন।

গৌতম রদে

অ্যাপার্টমেন্টটি শেষ পর্যন্ত ১৪ তলা পর্যন্ত হয়েছে। ওপরে আর কোনো তলা নির্মাণ হবে, এর কোনো সম্ভাবনা নেই। তাই অতিথি প্যাটেলের কাছে অর্থ ফেরত চান গৌতম রদে। কিন্তু এ ব্যাপারে ডেভেলপার তাঁকে কোনো সহযোগিতা করেননি। বরং জানিয়ে দিয়েছেন, তাঁর সঙ্গে ফ্ল্যাট বিক্রিসংক্রান্ত যে চুক্তি হয়েছে, তা বাতিল করলে গৌতম রদে কোনো অর্থ ফেরত পাবেন না।

এদিকে মুম্বাই পুলিশের অর্থনৈতিক অপরাধ বিভাগ থেকে টাইমস অব ইন্ডিয়াকে জানানো হয়েছে, গৌতম রদের অভিযোগ গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে।

About The Author

Number of Entries : 2048

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top