মার্কিন রাষ্ট্রদূত সস্ত্রীক দোকানে গিয়ে সন্দেশ খেলেন Reviewed by Momizat on . মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার গোপালগঞ্জ সফরে এসে দত্ত মিষ্টান্ন ভান্ডারে সস্ত্রীক মিষ্টি খেয়েছেন। শুক্রবার সকাল ৭টায় গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের কোর্ মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার গোপালগঞ্জ সফরে এসে দত্ত মিষ্টান্ন ভান্ডারে সস্ত্রীক মিষ্টি খেয়েছেন। শুক্রবার সকাল ৭টায় গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের কোর্ Rating: 0
You Are Here: Home » জাতীয় » মার্কিন রাষ্ট্রদূত সস্ত্রীক দোকানে গিয়ে সন্দেশ খেলেন

মার্কিন রাষ্ট্রদূত সস্ত্রীক দোকানে গিয়ে সন্দেশ খেলেন

মার্কিন রাষ্ট্রদূত সস্ত্রীক দোকানে গিয়ে সন্দেশ খেলেন

মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার গোপালগঞ্জ সফরে এসে দত্ত মিষ্টান্ন ভান্ডারে সস্ত্রীক মিষ্টি খেয়েছেন। শুক্রবার সকাল ৭টায় গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের কোর্ট এলাকার ওই দোকানে আসেন মার্কিন রাষ্ট্রদূত। তিনি তার স্ত্রী মিচেল এডিলমেনকে সেখানে বসে সন্দেশ খান। পরে তিনি ৩০ কেজি সন্দেশ কিনে নেন।

দোকান মালিক বাবলু দত্ত জানান, হঠাৎ করেই এই বিদেশি আমার দোকানে আসেন। দোকানে ঢুকে সন্দেশ মিষ্টিটি চান। পরে তিনি নিজেই তার স্ত্রীকে নিয়ে টেবিলে বসে পড়েন এবং সন্দেশ খান। পরে আমার অনুরোধে রাজভোগ (রসগোল্লা) মিষ্টিও খান। মিষ্টি খেয়ে তিনি খুব খুশি হয়েছেন এবং মিষ্টি ভালো বলেও মন্তব্য করেছেন। এসময় তার নিরপত্তার কাজে নিয়োজিত সবাইকে মিষ্টি খাওয়ান এবং ৩০ কেজি সন্দেশ কিনে নেন।

বাবলু দত্ত বলেন, বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সার্কিট হাউজে মার্কিন রাষ্ট্রদূত নৈশভোজে আমার দোকানের সন্দেশ খান। মিষ্টি খেয়ে তার ভালো লেগেছে। তাই তিনি নিজেই দোকান দেখতে আসেন। তিনি যে কাজটি করেছেন সেটা আমার জন্য বিরাট ব্যাপার। তার মতো একজন ব্যক্তি আমার দোকানের টেবিলে মিষ্টি খেয়েছেন এটা সৌভাগ্যেরও ব্যাপার। এই ঘটনায় আমি অনেক অনেক খুশি।
নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 142

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top