মুক্তিযুদ্ধের গল্পে অপর্ণার ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ বিনোদন প্রতিবেদক | Reviewed by Momizat on . ফাখরুল আরেফীন খানের ‘ভূবন মাঝি’র পর আবারও মুক্তিযুদ্ধের গল্পের ছবিতে অভিনয় করতে চলেছেন নাট্য ও চলচ্চিত্র তারকা অপর্ণা ঘোষ। অভিনেত্রীর এবারের ছবিটির নাম ‘অন্ত্যে ফাখরুল আরেফীন খানের ‘ভূবন মাঝি’র পর আবারও মুক্তিযুদ্ধের গল্পের ছবিতে অভিনয় করতে চলেছেন নাট্য ও চলচ্চিত্র তারকা অপর্ণা ঘোষ। অভিনেত্রীর এবারের ছবিটির নাম ‘অন্ত্যে Rating: 0
You Are Here: Home » বিনোদন » মুক্তিযুদ্ধের গল্পে অপর্ণার ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ বিনোদন প্রতিবেদক |

মুক্তিযুদ্ধের গল্পে অপর্ণার ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ বিনোদন প্রতিবেদক |

মুক্তিযুদ্ধের গল্পে অপর্ণার ‘অন্ত্যেষ্টিক্রিয়া’  বিনোদন প্রতিবেদক     |

ফাখরুল আরেফীন খানের ‘ভূবন মাঝি’র পর আবারও মুক্তিযুদ্ধের গল্পের ছবিতে অভিনয় করতে চলেছেন নাট্য ও চলচ্চিত্র তারকা অপর্ণা ঘোষ। অভিনেত্রীর এবারের ছবিটির নাম ‘অন্ত্যেষ্টিক্রিয়া’। সরকারি অনুদানে এ ছবি নির্মাণ করছেন মোবারক রুমি।

‘অন্ত্যেষ্টিক্রিয়া’ ছবির গল্প এগিয়ে যাবে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের একটি ঘটনাকে কেন্দ্র করে। এ ছবিতে অভিনয়ের জন্য ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন অপর্ণা। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জয়ন্ত চট্টোপাধ্যায়কে। অক্টোবর থেকে শুরু হবে শুটিং।

অপর্ণা বর্তমানে ব্যস্ত ফাখরুল আরেফীন খানের ‘গ-ি’ ছবির শুটিং নিয়ে। এর প্রধান দুটি চরিত্রে আছেন সুর্বণা মুস্তাফা ও কলকাতার ‘ফেলুদা’ খ্যাত তারকা সব্যসাচী চক্রবর্তী। অপর্ণার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। আরও আছেন মাজনুন মিজান ও আমান রেজা।

অপর্ণার চলচ্চিত্রে অভিষেক ২০০৯ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবির মাধ্যমে। এরপর ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘দর্পণ বিসর্জন’ ও ‘ভূবন মাঝি’ ছবিগুলোতে তাকে দেখা যায়। এর মধ্যে ‘মৃত্তিকা মায়া’র জন্য তিনি ২০১৩ সালে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জেতেন।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 366

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top