খালেদাকে নেয়া হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলে Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি মামলায় এক বছরের বেশি সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎস নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি মামলায় এক বছরের বেশি সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎস Rating: 0
You Are Here: Home » রাজনীতি » খালেদাকে নেয়া হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলে

খালেদাকে নেয়া হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলে

খালেদাকে নেয়া হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলে

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি মামলায় এক বছরের বেশি সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিতে রাজি হয়েছেন। সোমবার যেকোনো সময় তাকে পুরোনো কেন্দ্রীয় কারাগার থেকে হাসপাতালে নেয়া হতে পারে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিতে রাজি হয়েছেন। কারা কর্তৃপক্ষও সবকিছু প্রস্তুত করে রেখেছে।

ইতোমধ্যে খালেদা জিয়ার ব্যবহার্য জিনিসপত্র কারাগার থেকে হাসাপাতালে নেয়া হয়েছে বলে বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের স্ক্রলে দেখানো হচ্ছে। কারা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে এসব জিনিসপত্র ভ্যানে করে হাসপাতালে আনা হয়।

কারাগারের আশপাশ ও বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় এলাকায় পুলিশ সদস্য বাড়ানো হয়েছে। অন্যান্য সময় বঙ্গবন্ধু মেডিকেলে আনসার সদস্যরা দায়িত্ব পালন করলেও আজ সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। আছে গোয়েন্দা পুলিশও।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, খালেদা জিয়াকে বঙ্গবন্ধু হাসপাতালে আনা হবে বলে শুনিছি। আমি হাসপাতালে যাচ্ছি।

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার জানান, খালেদা জিয়াকে হাসপাতালে আনার সম্ভাবনা রয়েছে। সেজন্য আমাদের সব ধরনের প্রস্তুতিও আছে।

এর আগে গত মাসের শুরুর দিকেও খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নেয়ার কথা ছিল। তখন হাসপাতালের কেবিনও ঠিকঠাক করা হয়েছিল। হাসপাতাল ঘিরে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। শেষ পর্যন্ত খালেদা জিয়া রাজি না হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয়নি।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 451

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top