খালেদা জিয়ার মুক্তি সম্ভব: আইনমন্ত্রী Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আন্দোলন করে নয়, আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সম্ভব। তিনি বলেন, শেখ হাসিনার সরক নিজস্ব প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আন্দোলন করে নয়, আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সম্ভব। তিনি বলেন, শেখ হাসিনার সরক Rating: 0
You Are Here: Home » রাজনীতি » খালেদা জিয়ার মুক্তি সম্ভব: আইনমন্ত্রী

খালেদা জিয়ার মুক্তি সম্ভব: আইনমন্ত্রী

খালেদা জিয়ার মুক্তি সম্ভব: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আন্দোলন করে নয়, আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সম্ভব। তিনি বলেন, শেখ হাসিনার সরকার প্রতিহিংসায় বিশ্বাস করে না। রাজশাহীতে অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিয়ে আইনমন্ত্রী এ কথা বলেন।

আইনমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা যখন দেশে আসেন, তখন আইনের শাসন ছিল না। তাকে ইনডেমনিটির মুখোমুখি হতে হয়েছে। তিনি যখন (শেখ হাসিনা) ক্ষমতায় আসলেন, তখন সেই কালো আইন বাতিল করে তাকে পিতৃহত্যার বিচার চাইতে হয়েছে। শেখ হাসিনার সরকার আইনের শাসনে বিশ্বাসী। সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। যা বিএনপি কখনই পারেনি।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বার ভবনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী। পরে আলোচনা সভায় যোগ দেন। অনুষ্ঠানে রাজশাহী আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট লোকমান আলী সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, আদিবা আনজুম মিতা, আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক।

বিকালে আইনমন্ত্রী আনিসুল হক রাজশাহীর বিভিন্ন আদালতের বিচারকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় মন্ত্রী মামলাজট কমিয়ে আনতে বিচারকদের নির্দেশ দেন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 326

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top