রামোস ক্ষোভে রিয়াল ছাড়ছেন! Reviewed by Momizat on . চলতি মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে একেবারে খালি হাতে ফিরতে হয়েছে । যদিও এর আগে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগে জয় পায় রিয়াল। এরপরই হঠাৎ ছন্দপতন।এদিকে চ্য চলতি মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে একেবারে খালি হাতে ফিরতে হয়েছে । যদিও এর আগে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগে জয় পায় রিয়াল। এরপরই হঠাৎ ছন্দপতন।এদিকে চ্য Rating: 0
You Are Here: Home » খেলা » রামোস ক্ষোভে রিয়াল ছাড়ছেন!

রামোস ক্ষোভে রিয়াল ছাড়ছেন!

রামোস ক্ষোভে রিয়াল ছাড়ছেন!

চলতি মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে একেবারে খালি হাতে ফিরতে হয়েছে । যদিও এর আগে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগে জয় পায় রিয়াল। এরপরই হঠাৎ ছন্দপতন।এদিকে চ্যাম্পিয়নস লিগে আয়াক্সের কাছে হারের পর ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে ছোটখাটো ঝগড়া হয় রিয়াল অধিনায়ক সার্জিও রামোসের।
দেশটির মিডিয়ার দাবি, পেরেজের সঙ্গে সম্পর্কের অবনতির কারণে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন স্প্যানিশ এ ডিফেন্ডার। তার এমন হুমকিতে রিয়ালও নেমেছে নতুন ডিফেন্ডারের সন্ধানে।
স্প্যানিশ রেডিও স্টেশন ‘এল পারতিজাদো’র বরাত দিয়ে স্প্যানিশ দৈনিক মার্কা নিশ্চিত করেছে, পেরেজ-রামোসের সম্পর্কের অবনতি এই পর্যায়ে পৌঁছে গেছে যে, ক্লাবে বেশ বড় ধরনের রদবদল আসতে চলেছে। আর সভাপতির ওপর বিরক্ত খোদ অধিনায়কই ছাড়ছেন ক্লাব।
‘এল পারতিজাদো’’ এর প্রতিবেদনে উঠে এসেছে রামোস ও পেরেজের সম্পর্ক ভেঙে গেছে। তাদের মধ্যে আর কোনো যোগাযোগ হচ্ছে না। তারা রামোসের একটি উক্তিও জনসন্মুখে তুলে এনেছে, ‘আমি ক্লান্ত ও বিরক্ত।’২০০৫ সালে রিয়ালের জার্সি জড়ানো রামোস ক্লাবটির হয়ে ১৪ মৌসুম খেলেছেন। ক্লাবের একটি সূত্র জানিয়েছে, রিয়াল ছেড়ে ইউরোপের আরেকটি বড় ক্লাবের সঙ্গে কথা বলছেন রামোস। ২০২১ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি রিয়ালের। স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড ও প্যারিস সেইন্ট জার্মেইয়ে যেতে পারেন তিনি।
শিরোপাহীন লস ব্লাঙ্কোসরা দু’বার কোচ বদল করেও সাফল্য আনতে পারেনি। বিশেষ করে চ্যাম্পিয়নস লিগে আয়াক্সের কাছে ওই হারটি মেনে নিতে পারেননি ক্লাব সভাপতি পেরেজ।

About The Author

Number of Entries : 3254

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top