সন্ধ্যার পর কিশোররা বাইরে থাকতে পারবে না’ নিজস্ব প্রতিবেদক | Reviewed by Momizat on . স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কিশোরদের সতর্ক করে বলেছেন, সন্ধ্যার পর কিশোররা বাড়ির বাইরে থাকতে পারবে না। তারা থাকবে পড়ার টেবিলে না হয় বাড়িতে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কিশোরদের সতর্ক করে বলেছেন, সন্ধ্যার পর কিশোররা বাড়ির বাইরে থাকতে পারবে না। তারা থাকবে পড়ার টেবিলে না হয় বাড়িতে। তিনি Rating: 0
You Are Here: Home » রাজনীতি » সন্ধ্যার পর কিশোররা বাইরে থাকতে পারবে না’ নিজস্ব প্রতিবেদক |

সন্ধ্যার পর কিশোররা বাইরে থাকতে পারবে না’ নিজস্ব প্রতিবেদক |

সন্ধ্যার পর কিশোররা বাইরে থাকতে পারবে না’   নিজস্ব প্রতিবেদক  |

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কিশোরদের সতর্ক করে বলেছেন, সন্ধ্যার পর কিশোররা বাড়ির বাইরে থাকতে পারবে না। তারা থাকবে পড়ার টেবিলে না হয় বাড়িতে।
তিনি বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী যথেষ্ট সজাগ ও সতর্ক রয়েছে। অপরাধী যেই হোক, তার বয়স যাই হোক। সন্ধ্যার পর বাসায় থাকতে হবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) মিরপুরে ‘মাদক, সন্ত্রাস, শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, ইন্টারনেটের অপব্যবহার প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি আয়োজিত সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, অভিভাবকদের আহ্বান জানাব, সন্ধ্যার পর যেন কিশোররা বাড়ির বাইরে না থাকে। আপনারা লক্ষ রাখুন, আপনার ছেলে কী করছে, কাদের সঙ্গে মিশছে। অপরাধ করে ফেললে কেউ পার পাবে না।

তিনি বলেন, একটি মহল ঘাপটি মেরে আছে দেশকে অকার্যকর করার জন্য। তারা একের পর এক ঘটনা ঘটিয়ে আমাদের বিপদের সম্মুখীন করেছে। সেই জায়গা থেকে আজ আমরা ঘুরে দাঁড়িয়েছি ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দক্ষতায় আমরা জঙ্গিবাদের সমাধান পেয়েছি । কিন্তু শুধুই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী না। আমাদের ঘুরে দাঁড়ানোর মূলমন্ত্র ছিল জনগণ।

১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশের মধ্যে অনেক পার্থক্য বলেও মন্তব্য করেন তিনি।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 262

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top