পেলোসি বক্তৃতার কপি ছিঁড়ে ট্রাম্পের অসৌজন্যতার জবাব: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর | Reviewed by Momizat on . মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির সঙ্গে অসৌজন্য আচরণ করে আলোচনায় এসেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর ট্রাম্পের অসৌজন্যতার জবাবে ট্রাম্পের বক মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির সঙ্গে অসৌজন্য আচরণ করে আলোচনায় এসেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর ট্রাম্পের অসৌজন্যতার জবাবে ট্রাম্পের বক Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » পেলোসি বক্তৃতার কপি ছিঁড়ে ট্রাম্পের অসৌজন্যতার জবাব: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর |

পেলোসি বক্তৃতার কপি ছিঁড়ে ট্রাম্পের অসৌজন্যতার জবাব: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর |

পেলোসি বক্তৃতার কপি ছিঁড়ে ট্রাম্পের অসৌজন্যতার জবাব:   আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর |

মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির সঙ্গে অসৌজন্য আচরণ করে আলোচনায় এসেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর ট্রাম্পের অসৌজন্যতার জবাবে ট্রাম্পের বক্তৃতার কপি ছিঁড়ে ফেলেছেন পেলোসি। এ নিয়ে আলোচনা চলছে বিশ্ব গণমাধ্যমে।

মঙ্গলবার মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদে বক্তৃতা করেন ডোনাল্ড ট্রাম্প। তার আগে নিয়ম মেনে বক্তৃতার একটি লিখিত কপি স্পিকারের হাতে তুলে দেন ট্রাম্প। সেইসময় তাকে অভিবাদন জানাতে উঠে দাঁড়ান ন্যান্সি। করমর্দন করতে হাত বাড়িয়ে দেন। কিন্তু তা দেখেও মুখ ঘুরিয়ে নেন ট্রাম্প।

ন্যান্সির হাতে কাগজের গোছা ধরিয়েই তার দিকে পিছন ফিরে দাঁড়ান। সংবাদমাধ্যমের সামনে প্রেসিডেন্টের এমন আচরণে অস্বস্তিতে পড়েন ন্যান্সি। যদিও তখনই তা নিয়ে মুখ খোলেননি তিনি। বরং টানা ৮০ মিনিট ধরে চুপ করে ট্রাম্পের বক্তৃতা শোনেন।

বক্তৃতা শেষে রিপাবলিকানরা যখন হাততালি দিতে ব্যস্ত, সেইসময় একে একে ট্রাম্পের দেওয়া কাগজের গোছা ছিঁড়ে ফেলতে শুরু করেন তিনি। পরে সংবাদমাধ্যমে ন্যান্সি বলেন, ‘অন্য কিছুও করা যেত। তবে যথেষ্ট বিনয় দেখিয়েছি আমি’।

ট্রাম্পের বিরুদ্ধে প্রতিনিধি পরিষদে ইমপিচমেন্ট প্রক্রিয়ার নেপথ্যে ছিলেন ন্যান্সি পেলোসি ছিলেন অন্যতম। তবের তার আগে থেকেই পেলোসির সঙ্গে ট্রাম্পের বৈরি সম্পর্ক দেখা গিয়েছে।

নতুন খবর/তুম

About The Author

Number of Entries : 79

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top