সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ উত্তরপ্রদেশে: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর | Reviewed by Momizat on . ভারতের উত্তরপ্রদেশে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব ভারতের উত্তরপ্রদেশে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ উত্তরপ্রদেশে: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর |

সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ উত্তরপ্রদেশে: আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর |

সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ উত্তরপ্রদেশে:  আন্তর্জাতিক ডেস্ক, নতুন  খবর    |

ভারতের উত্তরপ্রদেশে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে ভারতের আগ্রা-লখনৌ এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ দিন রাতে ওই যাত্রীবাহী বাসটি বিহারের দিকে যাচ্ছিল সেই সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। প্রায় ৪০ জন ওই বাসটিতে ছিলেন। রাত হয়ে যাওয়ায় বাসের মধ্যে প্রায় সকলেই ঘুমিয়ে পড়েছিলেন। আচমকা দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধারের পর নিয়ে যাওয়া হয় সাইফাই মেডিকেল কলেজ হাসপাতালে। সাফাই মিনি পিজিআই এর এমার্জেন্সি ওয়ার্ডের মেডিকেল অফিসার বিশ্ব দীপক জানিয়েছেন, আহত অবস্থায় হাসপাতালে ভর্তি এবং ১৩ জনকে মৃত অবস্থায় আনা হয়’।

আগ্রার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের সাইফাই মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত চলছে। দুর্ঘটনার খবর শুনেই সংশ্লিষ্ট জেলাশাসক ও পুলিশ সুপারকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

নতুন খবর/তুম

About The Author

Number of Entries : 79

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top