ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক নিজস্ব প্রতিবেদক,নতুনখবর | Reviewed by Momizat on . ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল Rating: 0
You Are Here: Home » জাতীয় » ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক নিজস্ব প্রতিবেদক,নতুনখবর |

ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক নিজস্ব প্রতিবেদক,নতুনখবর |

ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক  নিজস্ব প্রতিবেদক,নতুনখবর |

ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকালে পৃথক শোকবার্তায় দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

পৃথক শোকবার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি দুর্ঘটনায় আহতদের আশু আরোগ্য কামনা করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

একইসঙ্গে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সার্বিক সহযোগিতা দিতে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান আবদুল হামিদ ও শেখ হাসিনা।

মঙ্গলবার ভোররাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও আন্তঃনগর তূর্ণা নিশীথার মধ্যে সংঘর্ষ হয়। এতে এখন পর্যন্ত ১৫ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও অনেকে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 570

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top