বিএনপি নেতা আজিজুল বারী কারাগারে নাশকতা মামলায়, নিজস্ব প্রতিবেদক, নতুনখবর | Reviewed by Momizat on . রাজধানীর চকবাজার থানার নাশকতার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ওই মামলায় তিনি সোমবার আত্মসম রাজধানীর চকবাজার থানার নাশকতার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ওই মামলায় তিনি সোমবার আত্মসম Rating: 0
You Are Here: Home » রাজনীতি » বিএনপি নেতা আজিজুল বারী কারাগারে নাশকতা মামলায়, নিজস্ব প্রতিবেদক, নতুনখবর |

বিএনপি নেতা আজিজুল বারী কারাগারে নাশকতা মামলায়, নিজস্ব প্রতিবেদক, নতুনখবর |

বিএনপি নেতা আজিজুল বারী কারাগারে নাশকতা মামলায়,   নিজস্ব প্রতিবেদক, নতুনখবর |

রাজধানীর চকবাজার থানার নাশকতার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
ওই মামলায় তিনি সোমবার আত্মসমর্পণ করে জামিন চাইলে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।
আসামি পক্ষে অ্যাডভোকেট সৈয়দ নজরুল ইসলাম জামিন আবেদনের শুনানি করেন। রাষ্ট্রপক্ষ সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মাঝহারুল ইসলাম বিরোধীতা করেন।
উল্লেখ্য, বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়ার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে হাজিরা দিতে যাওয়া পথে তার দলীয় নেতাকর্মীদের বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর অভিযোগে ২০১৪ সালের ২৪ ডিসেম্বর চকবাজার থানায় মামলাটি দায়ের করেন চকবাজার থানার পুলিশের এসআই দেলোয়ার হোসেন।
এজাহারে নাম থাকা হেলালকে পলাতক দেখিয়ে সম্প্রতি চার্জশিট দাখিল হওয়ার পর গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। ওই পরোয়ানা হওয়ার পরই তিনি সোমবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 570

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top