সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধু বিপিএলে আসছেন, ক্রীড়া ডেস্ক, নতুনখবর | Reviewed by Momizat on . জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তাইতো প্রিমিয়ার লিগের এবারের আসরের উ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তাইতো প্রিমিয়ার লিগের এবারের আসরের উ Rating: 0
You Are Here: Home » ক্রিকেট » সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধু বিপিএলে আসছেন, ক্রীড়া ডেস্ক, নতুনখবর |

সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধু বিপিএলে আসছেন, ক্রীড়া ডেস্ক, নতুনখবর |

সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধু বিপিএলে আসছেন,   ক্রীড়া ডেস্ক, নতুনখবর |

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তাইতো প্রিমিয়ার লিগের এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠানটাও হবে জমকালো। উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি খ্যাতনামা তারকাদের মেলা বসবে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে। ইতোমধ্যেই দুই বলিউড কাঁপানো তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের উপস্থিতি নিশ্চিত জানা গেছে।

আগামী মাসের ১১ তারিখ মাটে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর। তার আগে ৮ ডিসেম্বর নানা আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান হবে। এবারের আসরের উদ্বোধন ঘোষণা করবেন বঙ্গবন্ধু কণ্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠান দেখা যাবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে আসবেন দুই বলিউড তারকা সালমান ও ক্যাটরিনা। অন্যতম জনপ্রিয় নায়িকা ক্যাটরিনার বিপিএল উদ্বোধনে আসার গুঞ্জন আগে শোনা গেলেও সালমান আসার ইঙ্গি আগে পাওয়া যায়নি। তবে বিপিএল কমিটি থেকেআ তাদের দুজনের ডাকা সফরের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সালমান-ক্যাট ছাড়াও বলিউড হিরো জন আব্রাহাম, টাইগার স্রফের আসার কথা রয়েছে। কিন্তু বিষয়টি এখনো নিশ্চিত নয়।
প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে ২০২০ সালের ১১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের লিগ পর্বের ৪২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় থাকছে ঢাকা, চট্টগ্রাম ও সিলেট।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 570

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top