শাহরুখ খান অ্যাকশন কমেডি নিয়ে ফিরছেন, বিনোদন ডেস্ক, নতুনখবর | Reviewed by Momizat on . বলিউডের বাদশাহ, কিং অব রোমান্স ইত্যাদি নামে ডাকা হয় শাহরুখ খানকে। হিন্দি সিনেমাকে বিশ্বের অন্যান্য দেশে জনপ্রিয় করে তোলার ক্ষেত্রে তার অবদান অনেক। যার কারণে শাহ বলিউডের বাদশাহ, কিং অব রোমান্স ইত্যাদি নামে ডাকা হয় শাহরুখ খানকে। হিন্দি সিনেমাকে বিশ্বের অন্যান্য দেশে জনপ্রিয় করে তোলার ক্ষেত্রে তার অবদান অনেক। যার কারণে শাহ Rating: 0
You Are Here: Home » বিনোদন » শাহরুখ খান অ্যাকশন কমেডি নিয়ে ফিরছেন, বিনোদন ডেস্ক, নতুনখবর |

শাহরুখ খান অ্যাকশন কমেডি নিয়ে ফিরছেন, বিনোদন ডেস্ক, নতুনখবর |

শাহরুখ খান অ্যাকশন কমেডি নিয়ে ফিরছেন,   বিনোদন ডেস্ক, নতুনখবর |

বলিউডের বাদশাহ, কিং অব রোমান্স ইত্যাদি নামে ডাকা হয় শাহরুখ খানকে। হিন্দি সিনেমাকে বিশ্বের অন্যান্য দেশে জনপ্রিয় করে তোলার ক্ষেত্রে তার অবদান অনেক। যার কারণে শাহরুখের বিদেশি ভক্তের সংখ্যাও অন্য তারকাদের চেয়ে অনেক বেশি।
সেই শাহরুখই কি না এক বছর সিনেমা ও শুটিং থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। একটা বছর খুব বেশি সময় না হলেও তার মতো সুপারস্টারের জন্য দীর্ঘ। তবে মৌনতা ভেঙে আবার নিজের জায়গায় ফিরে আসছেন বলিউডের বাদশা। আসছে বছরে একটি কমেডি অ্যাকশন ছবিতে দেখা যাবে তাকে।
শাহরুখ খান ফিরছেন ‘স্ত্রী’ ছবির পরিচালক রাজ নিদিমরু ও কৃষ্ণা ডিকের স্টাইলিশ ফিল্মের মাধ্যমে। আসন্ন ছবির শুটিং হবে ভারতে ও বিদেশের মাটিতে। এই ছবির জন্য আন্তর্জাতিক মানের স্টান্ট ক্রিউ আসতে পারে। তারাই ফিল্মের অ্যাকশনের ডিজাইন করবে।
বর্তমানে সিনেমার চিত্রনাট্যের অদল-বদলের শেষ প্রস্তুতি চলছে। এর পরই শুটিংয়ের লোকেশন ও অন্যান্য কাস্ট নির্বাচনপর্ব চলবে। ছবিতে থাকবে বলিউড ইন্ডাস্ট্রির সেরা ক্রিইউ ও টেকনিক্যাল টিম। সেখানে শাহরুখের বিপরীতে দেখা যেতে পারে দেশের শীর্ষ অভিনেত্রীকে।
শাহরুখ অভিনীত শেষ ছবি আনন্দ এল রাইয়ের ‘জিরো’। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া সে ছবি ফ্লপ হওয়ায় আর কোনো ছবিতে তিনি সই করেননি। এতদিন ধরে নিজের কামব্যাক প্রজেক্ট নিয়েও মুখে কুলুপ এঁটেছিলেন। কাজেই এই সিনেমা দিয়ে শাহরুখের ফ্লপের ফাঁড়া কাটে কি না, সেটাই দেখার।

নতুনখবর/তুম

About The Author

Number of Entries : 632

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top