আজ উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের ৭ম আসর Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক /নতুন খবর । আগামী ১১-ই ডিসেম্বর থেকে বিপিএল( বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এর সপ্তম আসর শুরু হতে যাচ্ছে। তবে এবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহম নিজস্ব প্রতিবেদক /নতুন খবর । আগামী ১১-ই ডিসেম্বর থেকে বিপিএল( বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এর সপ্তম আসর শুরু হতে যাচ্ছে। তবে এবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহম Rating: 0
You Are Here: Home » খেলা » আজ উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের ৭ম আসর

আজ উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের ৭ম আসর

আজ উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের ৭ম আসর

নিজস্ব প্রতিবেদক /নতুন খবর ।

আগামী ১১-ই ডিসেম্বর থেকে বিপিএল( বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এর সপ্তম আসর শুরু হতে যাচ্ছে। তবে এবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’ বলে এক অন্যমাত্রা যোগ হয়েছে। আর এই এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে আজকের উদ্বোধনী অনুষ্ঠান আরো বেশি আকর্ষনীয় করার পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অবশ্য আজকের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য এখন পুরোপুরি প্রস্তুত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আর মাত্র কয়েক ঘন্টা পরই এই মাঠেই পর্দা উঠবে টুর্নামেন্টটির।

জানা গেছে, আজ (৮ ডিসেম্বর) সন্ধ্যায় বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৭টা ২০ থেকে সাড়ে ৭টার মধ্যে তিনি মঞ্চে হাজির হয়ে আসরের উদ্বোধন করবেন বলে ঘোষনা দিয়েছেন। এরপর কিছুক্ষণ আতশবাজি চলবে। তারপর অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হবে ।

ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগাম থকছে দ্বিতীয় পর্বে দর্শক মাতাতে । তার পরিবেশনা শেষে কিছুক্ষণ চলবে লেজার লাইট শো। এরপর রাত ৮টা ৫৫ মিনিটে গান গাইবেন ভারতীয় সঙ্গীত তারকা কৈলাস খের।

কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।

এ ছাড়াও অনুষ্ঠানের শুরুতে বিকেল ৫টা ২৫ মিনিটে পারফর্ম করবেন ‘ডি-রকস্টার’ তারকা মঈদুল ইসলাম খান শুভ। তার পরে দর্শক মাতাতে মঞ্চে আসবেন রেশমি মির্জা, জেমস, মমতাজ।

নতুনখবর/আমিন

About The Author

Number of Entries : 151

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top