চট্টগ্রামে পেঁয়াজ ৪০ টাকা কেজি , দুর্ভোগে ক্রেতারা! Reviewed by Momizat on . চট্রগ্রাম প্রতিনিধি / নতুন খবর চট্টগ্রামের খাতুনগঞ্জে ৪০ টাকা কেজি দাঁড়িয়েছে পেঁয়াজের দাম। তবে পাইকারি বাজারে যে হারে পেঁয়াজের দাম কমেছে সেই হারে কমেছে না খুচরা চট্রগ্রাম প্রতিনিধি / নতুন খবর চট্টগ্রামের খাতুনগঞ্জে ৪০ টাকা কেজি দাঁড়িয়েছে পেঁয়াজের দাম। তবে পাইকারি বাজারে যে হারে পেঁয়াজের দাম কমেছে সেই হারে কমেছে না খুচরা Rating: 0
You Are Here: Home » অর্থনীতি » চট্টগ্রামে পেঁয়াজ ৪০ টাকা কেজি , দুর্ভোগে ক্রেতারা!

চট্টগ্রামে পেঁয়াজ ৪০ টাকা কেজি , দুর্ভোগে ক্রেতারা!

চট্টগ্রামে পেঁয়াজ ৪০ টাকা  কেজি , দুর্ভোগে ক্রেতারা!

চট্রগ্রাম প্রতিনিধি / নতুন খবর

চট্টগ্রামের খাতুনগঞ্জে ৪০ টাকা কেজি দাঁড়িয়েছে পেঁয়াজের দাম। তবে পাইকারি বাজারে যে হারে পেঁয়াজের দাম কমেছে সেই হারে কমেছে না খুচরা বাজারে। প্রতিদিনই বাড়ছে পেয়াজের সরবরাহ । তবে খুচরা বাজারে দাম না কমায় দুর্ভোগে চট্টগ্রামের ক্রেতারা।

বৃহত্তম পাইকারি বাজার খাতুনগঞ্জে শুক্রবার (১৩ ডিসেম্বর) চীন থেকে আনা বড় আকারের পেঁয়াজ ৪০-৪৫ টাকা কেজিতে বিক্রি হয়েছে। তবে খুচরা বাজার ছিল ৭০-৮০ টাকা।

আর মায়ানমারের পেঁয়াজ পাইকারিতে ৭০-৮০ টাকা হলেও, খুচরা বাজারে বিক্রি হচ্ছে ১৪০ টাকা। এছাড়া মিসরীয় পেঁয়াজ খুচরায় ১২০-১২৫ টাকা দরে বিক্রি হয়েছে।

ক্রেতারা বলছেন, প্রশাসনের নজরদারির অভাবে খুচরা বাজারে পেঁয়াজের দাম এখনো কমছে না।

খাতুনগঞ্জের পেঁয়াজ ব্যবসায়ী আরিফুল ইসলাম বলেন, মায়ানমারের বেড়েছে পেঁয়াজের আমদানি।যার ফলে বাজারে পেঁয়াজের দাম অনেক কম। এছাড়া দেশি পেঁয়াজও জমি থেকে তোলা শুরু হয়েছে। দাম আরও কমবে বলে আশা করা যাচ্ছে।

নতুন খবর /আমিন

About The Author

Number of Entries : 151

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top