দীপিকা-রণবীর অ্যাসিড আক্রান্তদের পাশে: বিনোদন ডেস্ক, নতুন খবর | Reviewed by Momizat on . সম্প্রতি নিজের ৩৪তম জন্মদিনে স্বামী রণবীর সিংকে নিয়ে অ্যাসিড আক্রান্ত নারীদের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা সম্প্রতি নিজের ৩৪তম জন্মদিনে স্বামী রণবীর সিংকে নিয়ে অ্যাসিড আক্রান্ত নারীদের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা Rating: 0
You Are Here: Home » বিনোদন » দীপিকা-রণবীর অ্যাসিড আক্রান্তদের পাশে: বিনোদন ডেস্ক, নতুন খবর |

দীপিকা-রণবীর অ্যাসিড আক্রান্তদের পাশে: বিনোদন ডেস্ক, নতুন খবর |

দীপিকা-রণবীর অ্যাসিড আক্রান্তদের পাশে:   বিনোদন ডেস্ক, নতুন খবর    |

সম্প্রতি নিজের ৩৪তম জন্মদিনে স্বামী রণবীর সিংকে নিয়ে অ্যাসিড আক্রান্ত নারীদের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ছপাক এর প্রচারণার অংশ হিসেবে এবং অ্যাসিড আক্রান্তদের পাশে দাঁড়াতেই তিনি এমন অনুষ্ঠানের আয়োজন করছেন।

৫ জানুয়ারি নিজের জন্মদিনে লখনৌতে এবং এর পরদিন দিল্লিতে অ্যাসিড আক্রান্ত নারীদের কাহিনি শোনেন দীপিকা। এসময় ছপাক টিমও দীপিকার সঙ্গে ছিল।

দীপিকা ছাড়াও ছিলেন ছপাকের পরিচালক মেঘনা গুলজার, বিক্রান্ত মেসি। আক্রান্ত মহিলাদের সঙ্গে একান্তভাবে কথা বলেছেন অভিনেত্রী। শুনেছেন তাদের লড়াইয়ের কথা। সেসব ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন দীপিকা। ১০ জানুয়ারি মুক্তি পাবে ছপাক। এ বিষয়ে দীপিকা জানান, আমরা এমন একটা সমাজে বাস করি যেখানে এখনও মেয়েদের যোগ্যতার মাপকাঠি সৌন্দর্যের নিরিখেই হয়। আমরা বাহ্যিক সৌন্দর্য দেখি, অন্তরের নয়। কিন্তু কেন অ্যাসিড আক্রমণ মেয়েদের ওপরই হবে? একবারও দেখে না সেই মেয়েটির আয়নায় নিজের মুখ দেখতে ঠিক কতটা কষ্ট হয়। সমাজে এই পরিবর্তনটা আমাদেরই আনতে হবে।

দীপিকা বলেন, ‘যে কারণে মেঘনা গুলজার ছপক বানিয়েছেন। যে কারণে এই সিনেমায় আমি অভিনয় করেছি’। দীপিকার আশা এই সিনেমা দেখার পর কিছুটা হলেও বদলাবে পরিস্থিতি।

নতুন খবর/তুম

About The Author

Number of Entries : 635

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top