বিশ্বশান্তির জন্য সোলেইমানি ছিলো ভয়ঙ্কর : ট্রাম্প, আন্তর্জাতিক ডেস্ক , নতুন খবর Reviewed by Momizat on . ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লেঃ জেনারেল কাসেম সোলেইমানিকে হামলা চালিয়ে হত্যা করার পক্ষে সাফাই গেয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো তার বিরুদ্ধে ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লেঃ জেনারেল কাসেম সোলেইমানিকে হামলা চালিয়ে হত্যা করার পক্ষে সাফাই গেয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো তার বিরুদ্ধে Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » বিশ্বশান্তির জন্য সোলেইমানি ছিলো ভয়ঙ্কর : ট্রাম্প, আন্তর্জাতিক ডেস্ক , নতুন খবর

বিশ্বশান্তির জন্য সোলেইমানি ছিলো ভয়ঙ্কর : ট্রাম্প, আন্তর্জাতিক ডেস্ক , নতুন খবর

বিশ্বশান্তির জন্য সোলেইমানি ছিলো ভয়ঙ্কর : ট্রাম্প, আন্তর্জাতিক ডেস্ক , নতুন খবর

ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লেঃ জেনারেল কাসেম সোলেইমানিকে হামলা চালিয়ে হত্যা করার পক্ষে সাফাই গেয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো তার বিরুদ্ধে কাল্পনিক অভিযোগগুলোর পুনরাবৃত্তি করেছেন। ইরানের গণমাধ্যম পারসটুডের প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প গতকাল (শনিবার) এক টুইটার বার্তায় বিশ্ব জনমতকে ধোকা দেয়ার উদ্দেশ্যে জেনারেল সোলাইমানির বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ উত্থাপন করে দাবি করেন,সোলাইমানি বিশ্বশান্তির জন্য একজন ভয়ঙ্কর ব্যক্তি হয়ে উঠছিলেন বলে তাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়া হয়েছে।

গত ৩ জানুয়ারি ভোররাতে ইরাকের রাজধানী বাগদাদ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ড্রোন হামলা চালিয়ে জেনারেল কাসেম সোলাইমানিসহ ইরান ও ইরাকের ১০ জন সেনা কমান্ডারকে হত্যা করে সন্ত্রাসী মার্কিন বাহিনী। ডেমোক্র্যাটরা ইরানি জেনারেলকে হত্যার ঘটনায় হোয়াইট হাউজের অবস্থানকে সমর্থন করা সত্ত্বেও ট্রাম্প তার টুইটার বার্তায় দাবি করেন, ডেমোক্র্যাটরা ইরানের কুদস ফোর্সের কমান্ডারের প্রতি সমর্থন জানিয়েছেন।মার্কিন প্রেসিডেন্ট তার এই টুইটার বার্তায় ডেমোক্র্যাটকদেরকে ‘উন্মাদ’ বলে অভিহিত করেন।

এর আগে ট্রাম্প শুক্রবার মার্কিন নিউজ চ্যানেল ফক্স নিউজকে দেয়া সাক্ষাৎকারে দাবি করেন, জেনারেল সোলাইমানি চারটি দূতাবাসে হামলা চালাতে চেয়েছিলেন। তিনি এমন সময় এ দাবি করেন যখন খোদ মার্কিন গোয়েন্দা সংস্থাগুলোর প্রতিবেদনেই ভিন্ন তথ্য পরিবেশন করা হয়েছে।

মার্কিন দৈনিক ওয়াশিংটন পোস্ট এ সম্পর্কে লিখেছে, প্রেসিডেন্ট ট্রাম্প ইরানি জেনারেল সোলাইমানিকে হত্যা করাকে বৈধ হিসেবে তুলে ধরার জন্য এ ধরনের কাল্পনিক অভিযোগ উত্থাপন করছেন।

About The Author

Number of Entries : 162

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top