সাড়ে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর শাহজালালে বিমান উড়লো, নিজস্ব প্রতিবেদক, নতুন খবর Reviewed by Momizat on . অতিরিক্ত কুয়াশায় কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মঙ্গলবারও উড়োজাহাজের ওঠানামা ব্যপকভাবে বিঘ্নিত হয়। অতিরিক্ত কুয়াশায় কারণে সাড়ে ৬ ঘণ্টা ফ্লাইট বন্ধ অতিরিক্ত কুয়াশায় কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মঙ্গলবারও উড়োজাহাজের ওঠানামা ব্যপকভাবে বিঘ্নিত হয়। অতিরিক্ত কুয়াশায় কারণে সাড়ে ৬ ঘণ্টা ফ্লাইট বন্ধ Rating: 0
You Are Here: Home » জাতীয় » সাড়ে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর শাহজালালে বিমান উড়লো, নিজস্ব প্রতিবেদক, নতুন খবর

সাড়ে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর শাহজালালে বিমান উড়লো, নিজস্ব প্রতিবেদক, নতুন খবর

সাড়ে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর শাহজালালে বিমান উড়লো, নিজস্ব প্রতিবেদক, নতুন খবর

অতিরিক্ত কুয়াশায় কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মঙ্গলবারও উড়োজাহাজের ওঠানামা ব্যপকভাবে বিঘ্নিত হয়।
অতিরিক্ত কুয়াশায় কারণে সাড়ে ৬ ঘণ্টা ফ্লাইট বন্ধ থাকার পর বিমানবন্দরে উড়োজাহাজের ওঠানামা স্বাভাবিক হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৩টা থেকে ফ্লাইট চলাচল বন্ধ ছিল। পরে আজ মঙ্গলবার সকাল ১০টায় অভ্যন্তরীণ আকাশপথে উড়োজাহাজ ওঠা নামা শুরু হয়।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সিনিয়র এয়ার ট্রাফিক অফিসার এস এম ওহিদুর রহমান নতুন খবরকে এ তথ্যে জানান। তিনি জানান, সাধারণত ভিজিবিলিটি ৬০০ থেকে ৮০০ মিটার থাকলে উড়োজাহাজ ওঠানামা করতে পারে। তবে আজ সকালে বিমানবন্দরের রানওয়ে এলাকার ভিজিবিলিটি ছিল ৫০ থেকে ১০০ মিটারের মধ্যে । গতকাল রাত থেকে সকাল পর্যন্ত ৬টা আন্তর্জাতিক ফ্লাইটের উড়োজাহাজ ঢাকায় অবতরণ না করে কলকাতা ও ব্যাংককের বিমানবন্দরে অবতরণ করে। পরে সকার ১০টা থেকে আবার উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হয়।
আবহাওয়া অধিদপ্তর জানান, আজ ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ১২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। আর দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় তেঁতুলিয়ায়, ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

নতুন খবর, এ,এম

About The Author

Number of Entries : 162

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top