ভুয়া আইডি খুলে মেয়রের নামে চাঁদাবাজি , বরিশাল প্রতিনিধি , নতুন খবর Reviewed by Momizat on . সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ব্যবহার করে চাঁদা দাবি করার ঘটনায় একজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ব্যবহার করে চাঁদা দাবি করার ঘটনায় একজন Rating: 0
You Are Here: Home » জাতীয় » ভুয়া আইডি খুলে মেয়রের নামে চাঁদাবাজি , বরিশাল প্রতিনিধি , নতুন খবর

ভুয়া আইডি খুলে মেয়রের নামে চাঁদাবাজি , বরিশাল প্রতিনিধি , নতুন খবর

ভুয়া আইডি খুলে মেয়রের নামে চাঁদাবাজি , বরিশাল প্রতিনিধি ,  নতুন খবর

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ব্যবহার করে চাঁদা দাবি করার ঘটনায় একজন নারী ও একজন পুরুষকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা। বুধবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন—বরগুনার আমতলী এলাকার আশিকুর রহমান আশিক (২৫) ও নগরীর কাউনিয়া থানাধীন এলাকার জান্নাতুন তহুরা। বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নিজের ফেসবুক আইডি নকল করে আরেকটি ভুয়া আইডি তৈরি করে চাঁদাবাজ চক্রটি। ফেক আইডি ব্যবহার করে লোকজনের বিশ্বস্ততা অর্জন করে ও পরবর্তীতে ফোনে যোগাযোগ করে বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময়ে প্রতারণার মাধ্যমে চাঁদা দাবি করে আসছে।

এরই পরিপ্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮-এর একটি আভিযানিক দল প্রথমে আশিকুর রহমান আশিককে বরগুনার আমতলী থেকে গ্রেফতার করা হয়। পরে একটি ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে টাকা লেনদেনের কারণে সহযোগী জান্নাতুন তহুরাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের কাছে তাদের অপরাধ স্বীকার করে।

তারা বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ পরিচয় দিয়ে অনেক লোকের কাছ থেকে বিকাশ, রকেট এবং ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। চাকরি দেওয়ার নাম করে চাঁদা দাবি করে এবং অনেকের কাছ থেকে নানাভাবে চাঁদার টাকা উত্তোলন করেছে। তাদের চাঁদাবাজির কাজে ব্যবহূত মোবাইল এবং সিম কার্ড উদ্ধার করা হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নতুন খবর / এ,এম

About The Author

Number of Entries : 151

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top