তাবিথ আউয়ালের উপর হামলা, আহত ৮০ , নিজস্ব প্রতিবেদক : নতুন খবর Reviewed by Momizat on . আসছর পহেলা ফেব্রুয়ারী ঢাকা সিটি করপোরেশন নির্বাচন । চলছে প্রচার-প্রচারণা। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণায় হামলার অভিযোগ আসছর পহেলা ফেব্রুয়ারী ঢাকা সিটি করপোরেশন নির্বাচন । চলছে প্রচার-প্রচারণা। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণায় হামলার অভিযোগ Rating: 0
You Are Here: Home » রাজনীতি » তাবিথ আউয়ালের উপর হামলা, আহত ৮০ , নিজস্ব প্রতিবেদক : নতুন খবর

তাবিথ আউয়ালের উপর হামলা, আহত ৮০ , নিজস্ব প্রতিবেদক : নতুন খবর

তাবিথ আউয়ালের উপর হামলা,  আহত ৮০ , নিজস্ব প্রতিবেদক : নতুন খবর

আসছর পহেলা ফেব্রুয়ারী ঢাকা সিটি করপোরেশন নির্বাচন । চলছে প্রচার-প্রচারণা। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। এতে তাবিথসহ ৭০-৮০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে মিরপুরে তাবিথ আউয়াল নেতা-কর্মী নিয়ে নির্বাচনী প্রচারে নামেন। বেলা ১১টার দিকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ ওঠে।

স্থানীয় কাউন্সিলর প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, তাবিথ আউয়াল আজ গাবতলীর পর্বতা সিনেমা হলের কাছে কলাবাজার এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন। সঙ্গে সঙ্গে একদল লোক লাঠিসোঁটা নিয়ে তাবিথ ও তার প্রচার সঙ্গীদের ওপর হামলা চালান।

এ সময় তাবিথের ওপর ডিম ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। তার সঙ্গী কয়েকজনকে লাঠি দিয়েও আঘাত করা হয়। তাবিথও মাথায় আঘাত পান।

এ সময় হামলাকারীদের সঙ্গে তাবিথের সমর্থকদের পাল্টাপাল্টি ধাওয়া চলে। ঘটনার পর সেখানে পুলিশ আসে। তারা দুই পক্ষের মধ্যে দাঁড়িয়ে থেকে হামলাকারীদের নিবৃত্ত করার চেষ্টা চালায়।

বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থীর মিডিয়া সেল থেকে দাবি করা হয়েছে, তাবিথ আউয়াল প্রচারে গেলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করেছে। হঠাৎ পেছন থেকে তারা হামলা করে।

মিরপুর ৯ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলাম সাইদুল বলেন, রড-বাঁশ দিয়ে আমাদের গণসংযোগে স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়।

‘এসময় তাবিথ আউয়ালকে ঘুষি দিয়ে রাস্তায় ফেলে দেয়া হয়। এছাড়া আমাকে রড দিয়ে মারধর করা হয়।’হামলায় তাবিথসহ ৭০-৮০ জন বিএনপির নেতাকর্মী ও সমর্থক আহত হয়েছেন বলে দাবি করেন সাইদুল। ক্ষমতাসীন আওয়ামী লীগের মিরপুর ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিব সরোয়ার মাসুমের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এর আগে ১২ জানুয়ারি মিরপুর-১ নম্বরের উত্তর বিশিলে শাহ আলী মাজারের সামনে পুলিশের সামনেই তাবিথ আউয়ালের প্রচার মিছিলে হামলা হয়।

ওই হামলার জন্য আওয়ামী লীগ কর্মীদের দায়ী করে তাবিথ বলেন, শাহ আলী মাজারের সামনে প্রচারের সময় জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালানো হয়। পুলিশের সামনেই আমাদের ওপর হামলা হয়েছে।

নতুন খবর/ এ.এম

About The Author

Number of Entries : 382

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top