বাংলাদেশ দল এখন পাকিস্তানে : স্পোর্টস ডেস্ক, নতুন খবর Reviewed by Momizat on . তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন পাকিস্তানে। গতকাল রাত ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভাড়া করা বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ 'মেঘদূত'-এ করে লাহোর তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন পাকিস্তানে। গতকাল রাত ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভাড়া করা বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ 'মেঘদূত'-এ করে লাহোর Rating: 0
You Are Here: Home » ক্রিকেট » বাংলাদেশ দল এখন পাকিস্তানে : স্পোর্টস ডেস্ক, নতুন খবর

বাংলাদেশ দল এখন পাকিস্তানে : স্পোর্টস ডেস্ক, নতুন খবর

বাংলাদেশ দল এখন পাকিস্তানে : স্পোর্টস ডেস্ক, নতুন খবর

তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন পাকিস্তানে। গতকাল রাত ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভাড়া করা বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ ‘মেঘদূত’-এ করে লাহোরে পা রাখেন খেলোয়াড়, কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ, সাংবাদিকসহ প্রায় ৫০ জনের বহর। অন্য কোনো যাত্রী না থাকায় ১৬২ আসনের বিমানের বেশিরভাগ আসনই পড়ে ছিল ফাঁকা। আর লাহোরে বাংলাদেশ দলকে নামিয়ে ফাঁকা ফিরতে হবে এ বিমানকে।

এরপর আবার ২৮ জানুয়ারি ফাঁকা উড়ে গিয়ে নিয়ে আসতে হবে মাহমুদউল্লাহ – তামিমদের নিয়ে। প্রথম দফার এ সফরে তিন ম্যাচের টি২০ যথাক্রমে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ বাংলাদেশ সময় বিকেল ৩টায় শুরু হবে। সরাসরি দেখাবে বিটিভি, গাজী টিভি ও মাছরাঙা।
লাহোরে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট গড়াবে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি। এরপর ৩ এপ্রিল করাচিতে গড়াবে একটি ওয়ানডে এবং ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট খেলবে বাংলাদেশ দল।

About The Author

Number of Entries : 382

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top