আজ ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল, ক্রীড়া ডেস্ক ,নতুন খবর Reviewed by Momizat on . আইসিসির এফটিপি অনুযায়ী মার্চে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল জিম্বাবুয়ের। মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ব এক আইসিসির এফটিপি অনুযায়ী মার্চে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল জিম্বাবুয়ের। মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ব এক Rating: 0
You Are Here: Home » ক্রিকেট » আজ ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল, ক্রীড়া ডেস্ক ,নতুন খবর

আজ ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল, ক্রীড়া ডেস্ক ,নতুন খবর

আজ ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল, ক্রীড়া ডেস্ক ,নতুন খবর

আইসিসির এফটিপি অনুযায়ী মার্চে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল জিম্বাবুয়ের। মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের ম্যাচ আয়োজন করবে বিসিবি। তাই এক মাস আগেই আসছে জিম্বাবুয়ে। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আজ বিকালে ঢাকায় পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দলটি। এসফরে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টুয়েন্টি খেলবে আফ্রিকার এই দলটি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৪টা ৫৫ মিনিটে জিম্বাবুয়ে ক্রিকেট দলকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বলে জানা গেছে।

মূল সিরিজের আগে গা গরমের জন্য দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রেইক আরভিনের নেতৃত্বাধীন দলটি।এর পর ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে একমাত্র টেস্ট দিয়ে টাইগারদের বিপক্ষে সফর শুরু করবে জিম্বাবুয়ে। চট্টগ্রামে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আর সব শেষে দুটি টি-টুয়েন্টি ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সফর শেষে ১২ মার্চ ঢাকা ছেড়ে যাবে জিম্বাবুয়ে।

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচিঃ

দিনক্ষণ কার্যসূচী
১৫ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের আগমন
১৮-১৯ ফেব্রুয়ারি প্রস্তুতি ম্যাচ
২২-২৬ ফেব্রুয়ারি একমাত্র টেস্ট
০১ মার্চ প্রথম ওয়ানডে
০৩ মার্চ দ্বিতীয় ওয়ানডে
০৬ মার্চ তৃতীয় ওয়ানডে
০৯ মার্চ প্রথম টি-টোয়েন্টি
১১ মার্চ দ্বিতীয় টি-টোয়েন্টি
১২ মার্চ ঢাকা ত্যাগ

About The Author

Number of Entries : 415

Leave a Comment

মুক্তগাছা ভবন, বাড়ি নং -১৩, ব্লক -বি, প্রধান সড়ক, নবোদয় হাউজিং, আদাবর, ঢাকা-১২০৭; সম্পাদক ও প্রকাশক; আলহাজ্ব মোঃ সাদিকুর রহমান বকুল ; জাতীয় দৈনিক আজকের নতুন খবর;

Scroll to top